Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে গাছ পড়ে মোটরসাইকেল আরোহী নিহত

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে আবারো গাছের চাপা পড়ে মৃত্যুর ঘটনা ঘটেছে। গতকাল রোববার সংসদ ভবনের লেকপাড় এলাকায় গাছ ভেঙে রাস্তার ওপর পড়লে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন সিএনজিচালিত অটোরিকশার চালক। নিহত ব্যক্তির নাম মুজাহিদুল ইসলাম (৩৫)। তিনি মেডিক্যাল সরঞ্জামাদির ব্যবসা করতেন। তার বাড়ি গাজীপুরের জয়দেবপুরে।
শেরেবাংলা নগর থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হাসান বলেন, গতকাল সকাল ৯টা ৫০ মিনিটে লেক রোডের একটি কৃষ্ণচূড়াগাছ পথচলতি যানবাহনের ওপর ভেঙে পড়ে। এতে একজন মোটরসাইকেল আরোহী নিহত ও একজন সিএনজিচালক আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। সেখানে মোটরসাইকেল চালক মুজাহিদুল ইসলাম মারা যান।
এর আগে ২০১৬ সালের ৭ মার্চ ধানমন্ডির ৪ নম্বর সড়কের ফুটপাতের একটি কৃষ্ণচূড়াগাছ শিকড় থেকে উপড়ে পড়ে। এতে চাপা পড়েন রিকশারোহী প্রখ্যাত চিত্রশিল্পী ও চলচ্চিত্রনির্মাতা খালিদ মাহমুদ মিঠু। দুমড়ে-মুচড়ে যায় রিকশাটি। রিকশাচালক আবদুল জলিল প্রাণে বেঁচে গেলেও প্রাণ হারান মিঠু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ