Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাসাবাড়িতে নতুন করে আর গ্যাস সংযোগ নয় -বিদ্যুৎ প্রতিমন্ত্রী

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, গ্যাস মূল্যবান সম্পদ। এখন থেকে বাসাবাড়িতে আর নতুন করে  কোনো গ্যাস সংযোগ দেয়া হবে না। সবাইকে এলপি গ্যাস ব্যবহারে উৎসাহিত করতে হবে।
গতকাল (শনিবার) সকালে টাঙ্গাইলের হাজী আবুল হোসেন ইনস্টিটিউট অব টেকনোলজি (হ্যাবিট) আয়োজিত ইয়ুথ  ফেস্টিভ্যাল-২০১৭ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জেলা সদর মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধি প্রসঙ্গে প্রতিমন্ত্রী বলেন, বিদ্যুৎ ও গ্যাসের দাম কতটা বাড়বে, সেটা রেগুলেটরি কমিশনের গণশুনানির পর তাদের প্রস্তাবনার ওপর নির্ভর করবে। হ্যাবিট পরিচালিত বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ছয় হাজার শিক্ষার্থী নিয়ে এ উৎসবের আয়োজন করা হয়।
প্রতিমন্ত্রী নসরুল হামিদ আরো বলেন, জঙ্গি হামলার আশঙ্কায়  দেশের সব বিদ্যুৎকেন্দ্রসহ অতিগুরুত্বপূর্ণ স্থাপনায় নিরাপত্তা  জোরদার করা হয়েছে।
হাজী আবুল হোসেন ট্রাস্ট আয়োজিত হ্যাবিট ইয়ুথ ফেস্টিভ্যালে সংসদ সদস্য মো: ছানোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান, সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী, সংসদ সদস্য নাহিম রাজ্জাক, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো: মাহবুব হোসেন, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আসলাম খান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ