Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি জঙ্গিবাদের হোতা-তারাই জঙ্গিদের লালন পালন করে : এলজিইআরডি মন্ত্রী

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপি জঙ্গিবাদের হোতা, তারাই জঙ্গিদের লালন পালন করে। জঙ্গিবাদের সমর্থন শুধুমাত্র তারাই করতে পারে; যারা জঙ্গি লালন পালন করে। শনিবার দুপুরে মাদারীপুরের রাজৈর পৌরসভার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সুধী সমাবেশে রাজধানীতে দু‘বার আত্মঘাতী জঙ্গি হামলা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে রাজৈর পৌরসভা ভবনের ভিত্তি প্রস্তর উদ্ধোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশে এলজিইআরডি মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।   
সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছে দাবি করে মন্ত্রী আরো বলেন, জঙ্গিবাদের বিরদ্ধে সরকার জিহাদ ঘোষণা করায় বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। এতেই প্রমাণিত হয় বিএনপিই হলো জঙ্গিবাদের হোতা। প্রধানমন্ত্রীর ভারত সফরে চুক্তি প্রসঙ্গে এলজিইআরডি মন্ত্রী বলেন, আমরা কেবিনেটে বসি। আমরাও তো জানি না কি চুক্তি হবে। ওনারা (বিএনপি) জানলো কিভাবে কি চুক্তি হবে। যদি কোন চুক্তি প্রধানমন্ত্রী করেন জনগণ তা জানবে। ভারতের সাথে কি চুক্তি হবে সেটা এখনো কোন সিদ্ধান্ত হয়নি। বিএনপি আন্দোলনের কোন ইস্যু না পেয়ে ভারতের সাথে চুক্তি নিয়ে না জেনেই মন্তব্য শুরু করছে। জনগণ ও দেশের স্বার্থে অনেক দেশের সাথেই সমঝোতা চুক্তি সই করতে হয়। ভারতের সাথে কোন চুক্তি সই করলেই যে দেশ ভারত হয়ে যাবে তা কিন্তু নয়। সরকার যদি কোন চুক্তি করে সেটা জনগণের সমর্থন নিয়েই করবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলজিইআরডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজ উদ্দিন খান, জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ^াস, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, রাজৈর পৌর মেয়র শামীম নেওয়াজ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ