Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোকোর শ্বশুর আর নেই

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খালেদা জিয়ার গভীর শোক \ বিএনপিসহ বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ
স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম  আরাফাত রহমান কোকোর শ্বশুর ইঞ্জিনিয়ার এম এইচ হাসান রাজা (৭৩) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল শনিবার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।
তার ইন্তেকালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের তরফ থেকে গভীর শোক প্রকাশ করা হয়।  শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তারা।
কিডনি রোগে ভুগছিলেন হাসান রাজা। শনিবার বেলা ১২টার দিকে তিনি ইন্তেকাল করেন। গত ১৩ মার্চ তাকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। ৪ দিন আগে তাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। কোকোর স্ত্রী শামিলা রহমান সিঁথি দুই মেয়ে নিয়ে লন্ডন থেকে দেশে ফেরার পর হাসান রাজার দাফন হবে। তার আগ পর্যন্ত লাশ থাকবে হিমঘরে। পরিবারের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে ২০১৫ সালে ইন্তেকাল করেন আরাফাত রহমান কোকো। এরপর থেকে মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমানকে নিয়ে লন্ডনে বাস করছেন সিঁথি।



 

Show all comments
  • Tania ১৯ মার্চ, ২০১৭, ৪:০৭ এএম says : 0
    ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ