Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন জোট জাতীয় পার্টিকে আবারও রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসবে -এরশাদ

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নতুন একটি শক্তিশালী জোট গঠনের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে চলতি মাসেই বিস্তারিত জানানো হবে। তবে ইতোমধ্যেই আমার সাথে জোট করার ব্যাপারে ২৫টি দল এসেছে। তার মধ্যে ৬টি দল নিবন্ধিত আছে। এ বিষয়ে এই মাসেই সিদ্ধান্ত নিবো। আমার বিশ্বাস নির্বাচনী এই জোট জাতীয় পার্টিকে আবারও রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসবে।
তিনি গতকাল (শুক্রবার) জুমআর নামাজের আগে রংপুরস্থ নিজ বাসভবন ‘পল্লীনিবাস’-এ সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন। তিনি বলেন, তত্ত¡াবধায়ক সরকারের আমলে ব্যবসায়ীদের কাছ থেকে নেয়া টাকা ফেরতের জন্য আদালত যে নির্দেশ দিয়েছে, সেটা সঠিক। তারা তো জোর করে টাকা নিয়েছিল। সেজন্য আদালতের নির্দেশ সঠিক বলে আমি মনে করি। তাদের টাকাটা ফেরত দেয়া উচিত।
সুপ্রিম কোর্টের সামনে ন্যায়বিচারের প্রতীক হিসেবে ভাস্কর্য স্থাপনের সমালোচনা করে এরশাদ বলেন, আমি অন্য কোন দেশে হাইকোর্টের সামনে এই ধরনের ভাস্কর্য দেখিনি। তাছাড়া এটা গ্রিক আদলের ভাস্কর্য নয়, এটাতে শাড়ি পরানো আছে। এটা না দিলে কি হতো জানি না। তবে এ বিষয়ে আমার কোনো মতামত নেই।
জাপা চেয়ারম্যান এরশাদ বলেন, দেশে নানা ঘটনা ঘটছে দেখছি। একটার পর একটা। এসব বিষয়ে কোন মন্তব্য না করার কথা জানিয়ে তিনি বলেন, বর্তমান সরকারের শাসনে দেশবাসী অসন্তুষ্ট। আর বিএনপি তার অতীত অন্যায় অত্যাচারের কারণে জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত। এ কারণে দেশবাসী তার দিকেই তাকিয়ে আছে।
জাপা চেয়ারম্যান এরশাদ পাঁচ দিনের সফরে গতকাল (শুক্রবার) রংপুরে আসেন। আজ শনিবার তিনি রংপুর মহানগর জাতীয় পার্টির সম্মেলনে যোগ দিবেন। এছাড়াও রোববার আক্কেলপুর স্কুল অ্যান্ড কলেজ এবং সোমবার মাহিগঞ্জ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। এর আগে গতকাল সকালে তিনি রংপুর আসার পর দলের নেতা-কর্মীরা তাকে স্বাগত জানান।
এ সময় উপস্থিত ছিলেন রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, দলের নির্বাহী কমিটির সদস্য কাউন্সিলর শাফিউল ইসলাম শাফিসহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৯ মার্চ, ২০১৭, ৬:৪২ এএম says : 0
    এরশাদ চাচা আপনি সময় অনুযায়ী যুক্তি সম্পন্ন কথাই বলেছেন এটা মানতেই হবে। কিন্তু আপনি নিজে কি বিশ্বাস করেন বাঙ্গালী জাতী আবার আপনাকে গদীতে বসাবে??? আমি জানি আপনি বিশ্বাস করেননা, বলার দরকার কারন আপনার এই কথায় প্রধানমন্ত্রীকে একটু হলেও হাসাবে তাই বলেছেন; ঠিক বলেছি না......
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ