Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে-শারজায় গোয়াইনঘাট প্রবাসী ঐক্য পরিষদের সভায় বক্তারা

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ছালাউদ্দিন, আরব আমিরাত থেকে : দেশের উন্নয়ন অগ্রগতি ও মানুষের ভাগ্য পরিবর্তনে আওয়ামী লীগ সরকার যেভাবে কাজ করে যাচ্ছে, তাতে আগামী ২০২১ সালের আগেই মধ্যম আয়ের দেশে পরিণত হবে। ইতোমধ্যে দেশ ও জাতি সে সুফলও পেতে শুরু করেছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। গত বুধবার রাতে আমিরাতের শারজায় গোয়াইনঘাট প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোগে স্থানীয় এশিয়ান প্যালেস মোবারক সেন্টারে গোয়াইনঘাট উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ৫নং আলীরগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ গোলাম কিবরিয়া হেলালকে দেয়া সংবর্ধনায় বক্তারা এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি এমাদউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজির আহমেদের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আরব আমিরাত শাখার সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান চুনু। বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি নেতা প্রকৌশলী নজরুল ইসলাম, ব্যবসায়ী শাহজাহান মিয়াজী, মিরসরাই সমিতির সভাপতি আলহাজ মোজাহের উল্লাহ মিয়া সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আরব আমিরাত শাখার সহ-সভাপতি আমিনুল ইসলাম এনাম, সাংগঠনিক সম্পাদক হাজী শফিকুল ইসলাম, সাবেক সদস্য সচিব আবদুল মান্নান, ব্যবসায়ী হাবিবুল হক হাবিব, সিলেট প্রবাসী কল্যাণ পরিষদের উপদেষ্টা কাছাউদ্দিন কাছা, রহমত আলী সুয়েব, সভাপতি প্রকৌশলী মইনুল ইসলাম মইন, কমিউনিটি নেতা আবদুল আউয়াল ও হাজী শাহাব উদ্দিনসহ প্রমুখ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ