Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক স্বামীর ছুরিকাঘাতে রাজধানীতে বেসরকারি ব্যাংক কর্মকর্তা খুন

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:০৭ এএম, ১৭ মার্চ, ২০১৭

স্টাফ রিপোর্টার : সাবেক স্বামীর ছুরিকাঘাতে খুন হয়েছেন বেসরকারি ব্যাংকের কর্মকর্তা আরিফুন্নেছা আরিফা। রাজধানীর কলাবাগান থানাধীন সেন্ট্রাল রোডে গতকাল বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযুক্ত সাবেক স্বামী সাইখুল ইসলাম রবিনকে গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।  
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, ফেসবুকের মাধ্যমে পরিচয় আরিফা ও রবিনের। তাদের দু’জনের গ্রামের বাড়ি জামালপুরের একই এলাকায়। পরিচয়ের সূত্র ধরে সম্পর্ক তাদের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। চার বছর পরে পরিবারের অমতে ২০১৩ সালে তারা বিয়ে করেন। ইডেন কলেজ থেকে মাস্টার্স করা আরিফা বিয়ের পর চাকরি নেয় সিটি ব্যাংকের কার্ড ডিভিশনে। অপরদিকে মাদকাসক্ত হয়ে পড়ে রবিন। কলাবাগানের সেন্ট্রাল রোডের একটি সাবলেট বাসায় স্বামীকে নিয়ে থাকতো আরিফা। প্রায়ই বিভিন্ন বাহানায় স্ত্রীর কাছ থেকে টাকা নিতো। ২০১৬ সালের শুরুতে যমুনা ব্যাংকে উচ্চ বেতনে যোগদান করেন আরিফা। স্বামী রবিন বেসরকারি একটি কোম্পানিতে চাকরি নিলেও মাদক ছাড়তে পারেন নি। মাদকের অর্থের যোগান নিতে আরিফাকে শারীরিক নির্যাতন করতো। স্বামীর অত্যাচারে অতিষ্ট আরিফা গত বছরের ডিসেম্বরে রবিনকে ডিভোর্স দেন। ডিভোর্স পেপার হাতে পাওয়ার পর রবিন ক্ষিপ্ত হয়ে যান। দিনে একাধিকবার ফোন করে হুমকি দিতে থাকে। হত্যার হুমকি পেয়ে কলাবাগান থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন আরিফা। গত বুধবার যমুনা ব্যাংকে এসেও রবিন নানারকম গালিগালাজ করে গেছেন।
গতকাল সকাল সাড়ে ৮টায় অফিসের উদ্দেশে বাসা থেকে বের হয় আরিফা। পথে বাসার অদুরে সেন্ট্রাল রোডস্থ আইডিয়াল কলেজের গেটের সামনে রবিন তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পথচারিরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টায় মারা যায় আরিফা। নিহতের ভাই আলামিন বলেন, তিন ভাই দুই বোনের মধ্যে সবার ছোট আরিফা। তাদের গ্রামের বাড়ি জামালপুর জেলা সদরের কথাকলি মার্কেট। বাবার নাম আলিমুজ্জামান হেলাল।
কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন বলেন, অভিযুক্ত রবিনকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।




 

Show all comments
  • খোরশেদ আলম ১৭ মার্চ, ২০১৭, ১২:৩৯ পিএম says : 0
    অপরাধীর কঠোর শাস্তি চাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ