Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

আদালতে বখাটে টুটুলের স্বীকারোক্তি জবানবন্দী

স্কুলশিক্ষিকার উপর হামলা

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের পটিয়ায় দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের পূর্ব ডেঙ্গাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মিসফা সুলতানার উপর হামলাকারী বখাটে আহসান উল্লাহ টুটুল গতকাল (বৃহস্পতিবার) বিকাল ৩টায় পটিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিদুল ইসলামের আদালতে ঘটনার সত্যতা স্বীকার করে জবানবন্দী প্রদান করেছে।
এর আগে গত বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা পটিয়া থানার এসআই কামাল হোসেন বখাটে টুটুলের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করলে আদালত গতকাল বৃহস্পতিবার বিষয়টির শুনানির জন্য দিনধার্য্য করেন।
গতকাল টুটুলকে আদালতে হাজির করা হলে সে স্বীকারোক্তি দেয়ার জন্য রাজী হয়।
টুটুল স্বীকারোক্তিতে জানায়, রাগের বশিভূত হয়ে স্কুলশিক্ষিকা মিসফা সুলতানাকে সে মারধর করেছে। তার সাথে পূর্বের কোন শত্রæতা ছিল না। এমনকি সে স্কুলশিক্ষিকাকে কোন ইভটিজিংও করেনি। আদালতে জবানবন্দী শেষে আহসান উল্লাহ টুটুলকে আদালত জেল হাজতে প্রেরণে নির্দেশ দেন। তাকে গতকাল জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে এসআই কামাল হোসেন জানান।
এদিকে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুর মোহাম্মদের কন্যা স্কুলশিক্ষিকা মিসফা সুলতানার উপর হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে গতকাল (বৃহস্পতিবার) সকালে মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে পটিয়া থানার মোড়ে মানববন্ধন করেছে। পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাবেক চেয়ারম্যান মুহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার সামশুদ্দিন আহমদ, মোস্তাফিজুর রহমান, রনজিত কুমার দাশ, যুগল সরকার, আবুল কাশেম চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ