Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যারা ক্ষমতাকে জবর দখল করছেন তাদের চেয়ে বড় জঙ্গি দেশে নাই -শফিউল আলম প্রধান

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : ২০ দলীয় জোট নেতা জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, গণতন্ত্রকে বুটের তলায় পিষ্টকরে যারা ক্ষমতাকে জবর দখল করেছে তাদের চাইতে আর কোন বড় জঙ্গি এ দেশে নাই।
সুতরাং কথিত জঙ্গি জঙ্গি খেলা বন্দ করুন। জনগণের অধিকার কেড়ে নেয়ার কারণেই দেশে যত অশান্তি এবং উপদ্রোপ। প্রশাসনের অনেকেই মুখ খুলতে পারেন না। নতুবা জঙ্গি কোথা থেকে আসে বোমা কোথায় তৈরি হয় এবং একশনের পর জঙ্গিরা কেন হিন্দুস্থানের নিরাপদ সেন্টারে চলে যায় এর জবাব ইতিহাস এক দিন দেবে। তিনি বলেন, মানুষের নিঃশ্বাষের বিশ্বাস নাই। আর আপনারা ২০২১, ৪১ সালের দুঃস্বপ্ন দেখছেন। নির্বাচন অবশ্যই হবে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দল নির্বাচনে অংশগ্রহণ করবে কিন্তু শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে কোন নির্বাচন হবে না হতে দেওয়া হবে না।
তিনি বৃহত্তর দিনাজপুরের সপ্তাহ ব্যাপী সফরের শেষ দিনে গতকাল (বৃহস্পতিবার) পঞ্চগড়ের বোদা উপজেলার সাতখামার, মাঝগ্রাম, সন্তুরা পুখুরী মন্ডলহাটে ২০ দলীয় জোট আয়োজিত পৃথক পৃথক মতবিনিময় সভায় এসব কথা বলেন। পৃথক  পৃথক মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বোদা উপজেলা জামায়াতে ইসলামের আমির হাফেজ মাও. মোজাহারুল ইসলাম, বোদা ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক মহব্বত, উপজেলা জাগপার সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জুয়েল কবির, শাহাদাত হোসেন প্রধান, জেলার আহŸায়ক কমিটির সদস্য তফিজ উদ্দিন আহাম্মেদ বেলাল, পৌর সভাপতি প্রভাষক হাবিবুর রহমান, জাগপা ছাত্রলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আবু নাঈম, আশিক ইকবাল রাব্বি, নুরজামান, হাবীব প্রমুখ। এ সময় তিনি তার শৈশবের শিক্ষক পঞ্চগড় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবহান মাস্টার, জাগপা নেতা ফজলুল হক, উপজেলা জাগপার সাধারণ সম্পাদক জুয়েল কবিরের মা জেবুন নাহার ও বাবা বীরমুক্তিযোদ্ধা মোজাম্মেল হক সরকারের কবর জিয়ারত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ