Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বারভিডার নবনির্বাচিত নেতৃবৃন্দের নৌ-পরিবহন মন্ত্রীর সাথে সাক্ষাৎ

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোটার্স এন্ড ডিলার্স অ্যাসোসিয়েশন-বারভিডার নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ নৌ-পরিবহন মন্ত্রণালয়ের মন্ত্রী শাহজাহান খান এমপির সাথে সচিবালয়ের অফিস কক্ষে চট্টগ্রাম ও মংলা সমুদ্র বন্দরের বিভিন্ন সমস্যা নিরসনের দাবিতে সভায় মিলিত হন। বারভিডার নব নির্বাচিত প্রেসিডেন্ট মো. হাবিব উল্লাহ ডন প্রতিনিধি দলের নেতৃত্ব দেন। চট্টগ্রাম বন্দরের ডধৎভ-ৎবহঃ এর মামলা প্রত্যাহার, চট্টগ্রাম বন্দরের নব নির্বাচিত কার শেড গাড়ি সংরক্ষণের জন্য উন্মুক্ত করা, মংলাবন্দরে অনলাইন ব্যাংকিং সেবা চালু করা এবং বন্দরের চুরি রোধ করা ও মংলা বন্দরে আমদানিকৃত গাড়ি সংরক্ষণের ধারণ ক্ষমতা বৃদ্ধি করা এবং চট্টগ্রাম ও মংলা বন্দরের গাড়ি কার কেরিয়ার এর মাধ্যমে আনায়নের ব্যবস্থা করাসহ অন্যান্য কতিপয় গুরুত্বপূর্ণ সমস্যা নিরসনের বিষয়ে সভায় আলোচনা হয়।
নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব অশোক মাধব রায় সভায় উপস্থিত ছিলেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বারভিডার সম্মানিত উপদেষ্টা মো. আনোয়ার হোসেন, ভাইস প্রেসিডেন্ট এম. হুমায়ুন মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট রায়হান আজাদ টিটু, ভাইস প্রেসিডেন্ট আলহাজ জাফর আহমেদ, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ হাবিবুর রহমান, জয়েন্ট সেক্রেটারি জেনারেল বেলাল উদ্দিন চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ- বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ