Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গঙ্গার মতো তিস্তা চুক্তি হবে -সেতুমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ৫:০৬ পিএম | আপডেট : ৫:৪৫ পিএম, ১৫ মার্চ, ২০১৭

ইনকিলাব ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘গঙ্গা চুক্তির মত তিস্তা চুক্তি হয়ে যাবে। তিস্তা চুক্তি চূড়ান্ত পর্যায়ে। গঙ্গা চুক্তি যিনি করেছেন, তিস্তা চুক্তিও তিনি করবেন। এপ্রিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারত যাচ্ছেন। সেখানে দেশের স্বার্থে খোলামেলাভাবে চুক্তি করা হবে।’

আজ বুধবার দুপুরে নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাটে একটি প্রাথমিক বিদ্যালয় ও ইসমাঈল ডিগ্রি কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরো বলেন, আওয়ামী লীগের উন্নয়ন-অর্জনে বিএনপি দিশেহারা হয়ে ষড়যন্ত্রের মাধ্যমে অন্য পথে সরকার হটানোর পাঁয়তারা করছে।

সমাবেশে শিউলী একরাম প্রাথমিক ও নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান নির্বাহী বেলায়েত হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্যাহ, কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন নাহার শিউলী প্রমুখ।



 

Show all comments
  • azizul ১৫ মার্চ, ২০১৭, ৬:১১ পিএম says : 0
    গঙ্গার চুক্তি কি মানা হয়? যদি মানা হয় তাহলে আমরা শীতকালে পানি পাই না কেন? আর বর্ষাকালে বন্যা পাই কেন? আর যদি ঐ চুক্তি যথাযথভাবে না মানা হয় তাহলে এরকম চুক্তি করার মানে কি?
    Total Reply(0) Reply
  • Selina ১৫ মার্চ, ২০১৭, ১০:৪৭ পিএম says : 0
    Ganges water sharing at farrakka point .so no water at Farrakka point no water in the Padda rivet .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ