Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

১২ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : নির্যাতনের মামলায় স্বামী-শ্বশুরের সাথে সমঝোতার ৪ মাস পর ফরিদপুরে ১২ তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টায় ব্যর্থ হয়েছে গৃহবধূ সুমাইয়া আক্তার কামনা। পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও জনতার চেষ্টায় গৃহবধূকে উদ্ধার করা হয়। গতকাল (মঙ্গলবার) দুপুরে ফরিদপুর শহরের আলীপুরে রাজ্জাক টাওয়ারের ১২ তলা থেকে লাফিয়ে পড়ার চেষ্টা করে ওই গৃহবধূ।
ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মো. সাইফুজ্জামান জানান, পুলিশের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় একদল কর্মী। পরে পুলিশ ও জনতার সহায়তায় তাকে উদ্ধার করা হয়।
ফরিদপুর কোতোয়ালী থানার এসআই জাহাঙ্গীর হোসেন জানান, গৃহবধূকে উদ্ধারের পর তার পিতা জালাল মোল্যার কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।
প্রসঙ্গত, গত বছরের ২৯ এপ্রিল স্বামী তুষার ও শ্বশুর সৈয়দ নামজুল হাসান লোচন অমানুষিক নির্যাতন চালায় গৃহবধূ কামনার ওপর। পরে মুমূর্ষু অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরদিন সুমাইয়া আক্তার কামনা বাদী হয়ে এ ঘটনায় মামলা দায়েরের পর স্বামী কামরুল হাসান তুষার পলাতক থাকলেও শ্বশুর সৈয়দ নাজমুল হাসান লোচনকে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করে। পরে লোচন উচ্চ আদালত থেকে জামিনে মুক্তি পান।
এ ব্যাপারে গৃহবধূ কামনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ করেন, গত কয়েক মাস যাবৎ তার স্বামী তুষারের সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। চারদিন আগে তুষার তাকে নির্যাতনের এক পর্যায়ে আলীপুরের রাজ্জাক টাওয়ারের ভাড়া বাসার দেয়ালের সাথে ধাক্কা মেরে মাথা ফাটিয়ে দেয়। কামনা জানান, তুষার নিয়মিত বিভিন্ন নেশাজাতীয় দ্রব্য সেবন করে এবং তাকে মারধর করে। আত্মহত্যার চেষ্টা সম্পর্কে তিনি বলেন, প্রতিনিয়ত স্বামী ও শ্বশুর বাড়ির লোকেদের কাছ থেকে পাওয়া নিগ্রহের কারণে হতাশ হয়ে এ পথে পা দিয়েছিলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ