Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

২০ দলীয় ঐক্যজোট যে কোনো মূল্যে অটুট থাকবে- শফিউল আলম প্রধান

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বোদা (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা : ২০ দলীয় জোটের শরিক জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, বেগম খালেদা জিয়ার নেতৃত্বে চোখের মণির মতো ২০ দলীয় জোটের ঐক্যকে রক্ষা করতে হবে। তিনি বলেন, আকাশের শকুনের ছায়া, সীমান্তে হায়নাদের হিংস্র গর্জন, শুধু গণতন্ত্র নয়, রক্তে কেনা স্বাধীনতাও আজ বিপন্ন।
দেশকে সামরিক চুক্তির নামে শিকিম ভুটান বানানোর চক্রান্ত হচ্ছে। গণতন্ত্র পুনরদ্ধার ও স্বাধীনতা রক্ষায় ৭১ ও ৭৫ এর মত ইস্পাতকঠিন জাতীয় ঐক্য এখন বড়ই প্রয়োজন। আমাদের গোলাম বানানোর ষড়যন্ত্র চলছে। দেশবাসী হুঁশিয়ার থাকবেন। তিনি গতকাল মঙ্গলবার বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার সাকোয়াতে বিএনপির নেতা পঞ্চগড়-২ আসনের সাবেক সংসদ সদস্য মরহুম মোজাহার হোসেনের কবর জিয়ারত শেষে উপস্থিত বিএনপি, জামায়াত, জাগপা, ২০ দলীয় ঐক্যজোট সহ উপস্থিত সকলস্তরের জনগণের উদ্দ্যেশে এসব কথা বলে। তিনি আরো বলেন, কীর্তিমান জাতীয়তাবাদী নেতা মোজাহার হোসেনকে শ্রদ্ধা জানাতে হলে স্বাধীনতা রক্ষা ও গণতন্ত্র অর্জনের জন্য আপোষহীন সংগ্রাম চালিয়ে যেতে হবে। কারণ মোজাহার হোসেন এ জন্য বেঁচে ছিলেন এবং এ জন্যই মৃত্যু বরণ করেছেন। তিনি বলেন, জাতীয়তাবাদী ও ধর্মীয় মূল্যেবোধে বিশ্বাসী শক্তির ইস্পাতকঠিন ঐক্যেই শুধুমাত্র দেশ কে রক্ষা করতে পারে। শহীদ জিয়া, খালেদা জিয়ার বিরুদ্ধে আওয়ামী লীগ নেতারা যাই বলুক না কেন দেশবাসী ভালো করেই জানেন, পেয়ারে হিন্দুস্থান কারা। গদি লোভে কারা দেশকে নিলামে তুলেছে। ৫ জানুয়ারি নির্বাচন কলঙ্ক কোনো কিছু দিয়েই আর মুছা যাবে না। এ সময় বোদা উপজেলার বিএনপির নেতা আব্দুল আজিজ, আব্দুস ছামাদ তারা, হাসান, জামাল উদ্দীন, মোজাফ্ফর হোসেন, কাদেরুল ইসলাম কাবুল, জাগপার নেতা সিরাজুল ইসলাম মাস্টার, শাহাদাত হোসেন, জুয়েল করিব, হাবিবুর রহমান, তফিজ উদ্দীন বেলাল, আরমান, জাগপা ছাত্রলীগ বোদা উপজেলার সভাপতি ও কেন্দ্রীয় প্রচার সম্পাদক আবু নাইম জাগপা ছাত্রলীগ নেতা আমির হোসেন আমু প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বিএনপি, জাগপাসহ ২০ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ