Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কিশোরকে হত্যা করে লাশ দাহ করার সময় পুলিশ দেখে পলায়ন

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া উপজেলা সংবাদদাতা : পটিয়ায় এক কিশোরকে হত্যা করে লাশ পুড়িয়ে ফেলার সময় পুলিশ দেখে পালিয়ে গেল দাহকারীরা। গতকাল (মঙ্গলবার) সকাল ১০টায় এ ঘটনা ঘটে। নিহত কিশোরের নাম ধনসেন (১৮)। সে চট্টগ্রাম পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সেনবাড়ির মৃত বাবুল সেনের পুত্র। এ ঘটনায় ওই ইউনিয়নের শ্যামল দে মেম্বারকে থানার এসআই কামরুল ইসলাম আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সেনপাড়ার বাবুল সেনসহ তারা পরিবারে চার ভাই। বাবুল সেন কিছুদিন আগে মারা যায়। বাবুল সেনের দুই ছেলে, তিন মেয়ে। দুই মেয়ের মধ্যে গীতা ও টকি দু’জনের হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ নন্দী গ্রামে বিয়ে হয়েছে। অপর মেয়ে লাকীর বিয়ে হয় পটিয়া উপজেলার হাইদগাঁও গ্রামে। বাবুল সেনের বড় ছেলে নিখিল সেন (৪৫) মানসিক রোগে আক্রান্ত। বাড়িতে ধনসেন তার মা বিনা সেনকে নিয়ে থাকত। ধনসেন স্টুডিতে চাকরি করত। গতকাল (মঙ্গলবার) সকাল ৭টায় ধনসেনের বোন গীতা দের কাছে তার এক চাচাতো বোন পরিচয় দিয়ে এক মহিলা ফোনে জানায়, তোমার ভাই ধনসেন সকাল ৫টায় মারা গেছে। এর মধ্যে বোনেরা বাড়িতে আসার আগেই স্থানীয় মেম্বার শ্যামল দের নির্দেশে দাহ করার জন্য স্থানীয় লোকজনকে দিয়ে চিতায় তুলে দেয়। তার বোনেরা সকাল ১০টায় বাড়িতে এসে দেখে, তার ভাইকে দাহ করা হচ্ছে। এতে তাদের সন্দেহ হলে তারা পুলিশকে জানায়। ঘটনাস্থলে পুলিশ আগমনের খবর পেয়ে দাহকারীরা পালিয়ে যায়। ধনসেনের বোন গীতা জানায়, তার ভাই নিখিল ও তার মা মানসিক রোগী। এ সুযোগে আমাদের জায়গা-জমি ও ভিটা-বাড়ি গ্রাস করার লক্ষে কুচক্রী মহল আমার সুস্থ ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যার অজুহাত দেখিয়ে তড়িঘড়ি করে লাশ পুড়িয়ে ফেলেছে। ধনসেনের মা বিনা সেন জানায়Ñ সকালে তার ছেলের লাশ দেখেছে, কিভাবে মারা গেছে সে জানে না। আটক ইউপি মেম্বার শ্যামল জানায়, ধনসেন আত্মহত্যা করেছে। থানার এসআই কামরুল ইসলাম জানায়, এ ঘটনাটি রহস্যজনক। এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ