Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ড্রেনে পড়ে মাদরাসা ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

গাজীপুরে পরীক্ষা দিতে যাওয়ার পথে

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা  : গাজীপুরে পরীক্ষা দিতে যাওয়ার পথে বাসের ধাক্কায় ঢাকনা সরে ড্রেনের ভেতর পড়ে শনিবার মাদরাসার এক ছাত্রী মারা গেছে। তার নাম সুমাইয়া আক্তার (১৪)।
সে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার চরদুখিয়া গ্রামের কুয়েত প্রবাসী আবুল হোসেনের মেয়ে এবং গাজীপুর মহানগরের গাজীপুরা এলাকার তা’মীরুল মিল্লাত মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী। জয়দেবপুর থানার এসআই জাকির হোসেন ও নিহতের প্রতিবেশী মামুন জানান, গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া পেয়ারা বাগান এলাকায় বাড়ি নির্মাণ করে আবুল হোসেনের পরিবার বাস করে। কুয়েত প্রবাসী আবুল হোসেন গত বুধবার বাংলাদেশে আসেন। শনিবার সকালে আবুল হোসেনের মেয়ে সুমাইয়া আক্তার পরীক্ষা দিতে বাড়ি থেকে মাদরাসায় যাচ্ছিল। পথে ভোগড়া বাইপাস মোড়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি ড্রেনের মুখে থাকা ঢাকনার (সøাব) উপর দাঁড়িয়ে সে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এর পাশে ড্রেনের ঢাকনা ছিল না। বাসের ধাক্কায় ওই সøাবটি সরে গিয়েছিল। ড্রেনটি পানিতে পরিপূর্ণ থাকায় গর্তটি বুঝতে না পারায় সুমাইয়া হঠাৎ ড্রেনে পড়ে তলিয়ে যায় এবং পানির স্রোতে মহাসড়কের নীচ দিয়ে প্রায় ১০০ ফুট দূরে গিয়ে আটকে যায়। পরে পুলিশ ও এলাকাবাসী তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক সুমাইয়াকে মৃত ঘোষণা করেন। তিন বোনের মধ্যে সুমাইয়া সবার বড় ছিল। শহীদ তাজউদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয়ভূষণ দাস বলেন, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ