Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশের মানুষের কল্যাণে কাজ করে বলেই আওয়ামী লীগ ক্ষমতাকে সেবা মনে করে-দুবাই জাবেল আলী আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

আমিরাত সংবাদদাতা : আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অগ্রগতিতে দেশের মানুষের আস্থা ও জনপ্রিয়তা দিন দিন আরো বৃদ্ধি পাচ্ছে- উল্লেখ করে আরব আমিরাত আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ বলেন আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের মানুষের কল্যাণে কাজ করে বলেই মানুষ শান্তিতে বসবাস করে। কারণ, আ’লীগ ক্ষমতাকে সেবা মনে করে এবং এই দলের নেতৃত্বেই স্বাধীনতা এসেছে। তাই দেশের মানুষ আ’লীগের সঙ্গে আছেন এবং আগামীতেও থাকবেন। গত শুক্রবার রাতে দুবাই জাবেল আলী আওয়ামী যুবলীগের উদ্যোগে স্থানীয় পার্কো হোটেলের হলরুমে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
সংগঠনের আহŸায়ক রফিকুল ইসলামের সভাপতিত্বে ও এম হেজাজ উদ্দিনের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় উদ্বোধন ছিলেন আরব আমিরাত আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ কামাল। প্রধান অতিথি ছিলেন আরব আমিরাত আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস এম নিজাম। বিশেষ অতিথি ছিলেন ইউএই যুবলীগের সহ-সভাপতি হোসেন মনু ইউএই যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল শেখ, উম্মুলকুইন যুবলীগের সভাপতি সেলিম বেপারী, আজমান-যুবলীগের সভাপতি আবুল কালাম ভুইয়া, দিপু প্রধান হাশেম, হাজী আবদুল হান্নান, সৈয়দ রাসেল, রূপম শর্মা, রুবেল সিকদার, হযরত আলী ও সিরাজুল ইসলামসহ প্রমুখ। আরো বক্তব্য রাখেন মোহাম্মদ সোহেল, শাহজাহান, ঢালি জাহাঙ্গীর, মোখলেছুর রহমান, মিজানুর রহমান ও মোহাম্মদ জিয়াসহ অন্যান্য বক্তাগণ। পরে রফিকুল ইসলামকে সভাপতি, মোহাম্মদ নকিবকে সাধারণ সম্পাদক এবং মোহাম্মদ সোহেলকে সাংগঠনিক সম্পাদক করে দুবাই জাবেল আলী আওয়ামী যুবলীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ