Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ডাবল মার্ডার বলেই ধারণা

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সীতাকুÐে যুবতীর লাশের দেড়শ’ গজ দূরে ভেসে উঠল যুবকের লাশ
সীতাকুÐ উপজেলা সংবাদদাতা : সীতাকুÐের ভাটিয়ারী গলফ ক্লাবসংলগ্ন লেক থেকে উদ্ধারকৃত যুবতীর লাশের দেড়’শ গজ দূরে এবার ভেসে উঠল এক হতভাগ্য যুবকের লাশ। দুস্কৃতকারীরা যুবকটিকে ধারাল অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে হত্যা করে লাশ বস্তায় ভরে ওই লেকেই ফেলে দিয়েছিল। তবে গতকাল (বৃহস্পতিবার) বিকালে বস্তাসহ পচা-গলা লাশটি ভেসে উঠে। এতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এদিকে গত ৬ মার্চ একই স্থানে এক যুবতীর লাশ ভেসে উঠেছিল। ফলে সেদিন সেখানে ডাবল মার্ডার (যুবক-যুবতী) হয়েছিলো বলেই ধারণা করছেন অনেকে। অবশ্য ঘটনাটি ডাবল মার্ডার কিনা তা এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।
জানা যায়, গতকাল বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৫টার দিকে সীতাকুÐের ভাটিয়ারী বাংলাদেশ মিলিটারি একাডেমির গলফ ক্লাব সংলগ্ন লেকে একটি বস্তাবন্ধী লাশ ভেসে উঠে। লেকের পানিতে ভাসতে থাকা বস্তা থেকে বিদঘুটে দুর্গন্ধ ছড়াতে শুরু করলে সেখানে আসা দর্শনার্থীদের মধ্যে বস্তাটি নিয়ে কানাঘুষা শুরু হয়। খবর পেয়ে সীতাকুÐ থানার ওসি মো: ইফতেখার হাসান, ওসি (তদন্ত) মোজাম্মেল হকসহ পুলিশ সদস্যরা ভাটিয়ারী গলফ ক্লাব সংলগ্ন লেকে গিয়ে বস্তাটি উদ্ধার করে খুললে ভেতর থেকে এক যুবকের লাশ বেরিয়ে আসে। লাশটি পচে গলে গেছে। পরে পুলিশ লাশের সুরতহাল তৈরি শেষে লাশটি পোস্টমর্টেমের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। লাশের অবস্থা থেকে পুলিশ ধারণা করছে ৪-৫ দিন আগে যুবকটিকে হত্যা করে বস্তায় ভরে লেকে ফেলে দেয়া হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে সীতাকুÐ থানার ওসি মো: ইফতেখার হাসান প্রতিবেদককে বলেন, গলফক্লাব সংলগ্ন এলাকায় আবার লাশের কথা শুনে আমিও ঘটনাস্থলে এসে লাশ উদ্ধারে উপস্থিত ছিলাম। তিনি বলেন, যুবকটির মাথা, পা, উরু থেকে শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন আছে। এদিকে একই স্থানে সংঘটিত দুটি হত্যাকাÐের মধ্যে কোনো যোগসূত্র আছে কিনা তা নিশ্চিত নন জানিয়ে ওসি বলেন, সেদিন সেখানে ডাবল মার্ডার হয়েছিলো কিনা তা আমরা এখনো বুঝতে পারছি না। লাশগুলির পরিচয় পাওয়া গেলে এ বিষয়ে জানা সম্ভব হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ