Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাঘারপাড়ায় যশোরে এসপির নেতৃত্বে গণমিছিল

| প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, যশোর ঃ যশোরের পুলিশ সুপার মো: আনিসুর রহমানের (বিপিএম পিপিএম বার) নেতৃত্বে মাদক সন্ত্রাস ও জঙ্গিবিরোধী গণমিছিল সভা-সমাবেশ অব্যাহত রয়েছে। ১শ’ দিনের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল বাঘারপাড়ায় অনুষ্ঠিত হয় গণমিছিল ও সমাবেশ। গণমিছিল শেষে বাঘারপাড়ায় সমাবেশ হয়। থানার অফিসার ইনচার্জ শেখ মতিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি পুলিশ সুপার আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার শহীদ মো: আবু সরোয়ার, উপজেলা নির্বাহী অফিসার ও পৌর মেয়র বক্তব্য রাখেন। পুলিশ সুপার মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের সঙ্গে সংশ্লিষ্টদের সময়সীমা বেঁধে দিয়ে হুঁশিয়ারি উচ্চারণ করেনÑ হয় আত্মসমর্পণ করতে হবে নতুবা তাদের নির্মূলে কঠোর পদক্ষেপ নেয়া হবে। তিনি বলেন, জেলাব্যাপী ক্রাশ প্রোগ্রামের অংশ হিসেবে জোরদার অভিযান চলছে। জঙ্গি, সন্ত্রাস ও মাদক শূন্যের কোঠায় আনার জন্য পুলিশ বাহিনী দিনরাত সমানতালে কাজ করছে। পুলিশ সুপার আবারো উল্লেখ করেন, যারা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদে সহযোগিতা করবে তাদেরও রেহাই দেয়া হবে না।
উল্লেখ্য, গণমিছিল সভা-সমাবেশ ছাড়াও মাদক, জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে জেলার সকল স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়ে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সচিত্র তথ্যাদি প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরে লিফলেট ও পোস্টার বিতরণ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ