Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রিজন ভ্যানে হামলা করে জঙ্গিবাদ সৃষ্টি করা যাবে না-স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, গাজীপুরের টঙ্গীতে প্রিজন ভ্যানে হামলা করে দেশে জঙ্গিবাদ সৃষ্টি করা যাবে না।  পুলিশ বাহিনী সবসময় মানুষের কল্যাণে কাজ করছে। বর্তমান সময়ে সাধারণ মানুষ পুলিশের কাছে এসে আর হয়রানির শিকার হয় না। সহজেই পুলিশ সেবা প্রদান করতে পারছে।
পুলিশ বাহিনীর প্রয়োজনে সরকার সবকিছু করছে। পুলিশ ছাড়াও র‌্যাব, বিজিবি ও আনসারসহ সবাই নিরাপত্তার জন্য কাজ করছে। বাংলাদেশ পুলিশ বাহিনী বর্তমানে জনগণের জানমালের নিরপত্তা প্রদানসহ দেশের জন্য নিরলসভাবে কাজ করছে। গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহমখদুম থানার নবনির্মিত আধুনিক ৬তলা ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দেশের মানুষের সহযোগিতায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় পদক্ষেপে জঙ্গি নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে। এরপরও তারা থেমে নেই, ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে মোকাবেলা করা হবে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ হিসেবে প্রতিষ্ঠিত হবে। ৪১ সালের মধ্যে আরো উন্নত হবে। দেশের মানুষ নিজ নিজ ধর্মে বিশ্বাস করে এবং সবাই ধর্মপ্রিয়। আর এই জনগণকে সাথে নিয়েই যে কোনো ষড়যন্ত্র মোকাবেলা করা হবে।
আরএমপির কমিশনার মো: শফিকুল ইসলাম বিপিএম-এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের এমপি ও জেলা আ’লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, রাজশাহী সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা, সংরক্ষিত মহিলা আসনের এমপি বেগম আখতার জাহান, রাজশাহী বিভাগীয় কমিশনার নুরুর রহমান, মহানগর আ’লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন, জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দিন, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন, অতিরিক্ত ডিআইজি নিসারুল আরিফ, আরএমপির অতিরিক্ত কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমদ, ডিসি সদর তানভীর হায়দারী চৌধুরী, ডিসি পূর্ব আমির জাফর, নগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ কমিশনার সদর ইফতেখায়ের আলমসহ র‌্যাব ও বিজিবির কর্মকর্তা ও অন্যান্য গণ্যমান্য নেতৃবৃন্দ। এর আগে তিনি পবা থানার নবনির্মিত ভবনের উদ্বোধন ও গাছের চারা রোপণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ