Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে স্বর্ণ চোরাচালান মামলায় কাস্টমস কর্মকর্তা কারাগারে

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : স্বর্ণ চোরাচালান মামলায় এক কাস্টমস কর্মকর্তা আদালতে আত্মসমর্পণ করার পর কারাগারে প্রেরণ করা হয়েছে। আনিসুর রহমান নামের ওই সহকারী রাজস্ব কর্মকর্তা গতকাল (মঙ্গলবার) মহানগর দায়রা জজ আদালতে হাজির হন। এ সময় তার আইনজীবীরা জামিন চাইলে বিচারক মো: শাহে নূর তা নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী কাজী সানোয়ার আহমেদ লাভলু জানান, চারবছর আগের এ মামলার এজাহারভুক্ত আসামি আনিসুর রহমান। আত্মসমর্পণের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর ছয় আসামি আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে জানান তিনি।
এই ছয়জন হলেনÑ শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবস্থাপকের সাবেক ব্যক্তিগত সহকারী মোমেন মোকশেদ, আনসারের সহকারী প্লাটুন কমাÐার ইলিয়াস উদ্দিন, বিমানের ট্রাফিক হেলপার কে এম নুরুদ্দিন, আনসার সদস্য মাহফুজার রহমান ও শাহিন মিয়া এবং দুবাই প্রবাসী আলাউদ্দিন চৌধুরী। আগামী ১৩ মার্চ এ মামলার শুনানির পরবর্তী দিন ধার্য করেছেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ