Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জামিনে মুক্তি পেয়ে ফের আটক হলেন হাবিব উন-নবী খান সোহেল

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জামিনে মুক্তি পাওয়ার পর ফের আটক হলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব-উন-নবী-খান সোহেল। গতকাল সোমবার সন্ধ্যায় মুক্তির পর কেরানিগঞ্জের কেন্দ্রীয় কারাগারের কারা ফটক থেকে আবারো তাকে আটক করা হয়েছে। ডিবি পুলিশ তাকে আটক করে মিন্টু রোডে নিয়ে যায়। বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু এ তথ্য নিশ্চিত করেছেন। কোনো মামলা ছাড়াই সোহেলকে আটক করা হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।
এর আগে ৯ অক্টোবর ২০১৬ সালে নাশকতার ঘটনায় রাজধানীর বিভিন্ন থানায় করা ৪০ মামলার আসামি সোহেল আদালতে আত্মসমর্পণ করেছেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।
স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। ঢাকার মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণ করে জামিন চান। আলাদা আদালতে আবেদনের শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।
নাশকতার মামলাগুলোর মধ্যে শুধু পল্টন থানায় আছে ২২টি। এছাড়া মতিঝিল, যাত্রাবাড়ী ও মুগদা থানায় তিনটি করে, দারুস সালাম, ওয়ারী ও খিলগাঁও থানায় দুটি করে, মোহাম্মদপুর, রমনা ও শাহবাগ থানায় একটি করে মামলা রয়েছে সোহেলের বিরুদ্ধে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ