Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নির্বাচনে না আসলে অস্তিত্বহীন হয়ে পড়বে বিএনপি : ওবায়দুল কাদের

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৭, ৪:২৮ পিএম

নির্বাচনে না আসলে বিএনপি অস্তিত্বহীন হয়ে পড়বে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, “নির্বাচনের আগ পর্যন্ত মানি না মানবো না এ বাঁশি বিএনপি বাজাবেই। এটা তাদের জন্মগত অভ্যাস। তবে শেষ পর্যন্ত নির্বাচনে অংশগ্রহণ না করলে বড় দল হিসেবে তাদের রাজনৈতিক অস্তিত্বই বিপন্ন হবে।”

আজ সোমবার বেলা ১১টায় নওগাঁয় বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আব্দুল জলিলের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় অংশ নেয়ার আগে তিনি সাংবাদিকদের প্রশ্নে এসব কথা বলেন।
এরপর দুপুর সাড়ে ১২টায় নওগাঁ শহরের নওযোয়ান মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মন্ত্রী।
এ সময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জাতীয় সংসদের হুইপ শহিদুজ্জামান সরকার এমপি, নওগাঁ-৬ আসনের ইসরাফিল আলম এমপি ও নওগাঁ-১ আসনের সাধন চন্দ্র মজুমদার এমপি বক্তব্য রাখেন। এর আগে,প্রয়াত আব্দুল জলিলের কবর জিয়ারত করে বিশেষ মোনাজাতে অংশ নেন ওবায়দুল কাদের



 

Show all comments
  • এস, আনোয়ার ৬ মার্চ, ২০১৭, ৫:১৭ পিএম says : 0
    প্রতিপক্ষের অস্তিত্বকে নিজের চেয়ে বড় করে দেখার দরকার আছে কি.??
    Total Reply(0) Reply
  • ৬ মার্চ, ২০১৭, ৬:৫৪ পিএম says : 0
    Ashole big big leader talk the about antry party . onara cha ki only chair & order to police/ bahini aderke diya desh chalite cha. ati hoche onader ......
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ