Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লিটন হত্যার ঘটনায় কাদের খাঁনের ব্যক্তিগত সহকারী গ্রেফতার

গাইবান্ধা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ২:৫০ পিএম

গাইবান্ধা জেলা সংবাদদাতা : এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার দায় স্বীকার করা গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাবেক এমপি কর্নেল (অব.) ডা. আব্দুল কাদের খাঁনের ব্যক্তিগত সহকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আব্দুল কাদের খাঁনের ব্যক্তিগত সহকারীর নাম শামছুজ্জোহা সরকার।

রবিবার দুপুরে গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহম্মেদ শামছুজ্জোহা সরকারের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। শামছুজ্জোহা সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত হলদিয়া গ্রামের আবদুল জোব্বারের ছেলে। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের প্রার্থী সাবেক এমপি আব্দুল কাদের খাঁনের ব্যক্তিগত সহকারী (পিএস) ছিলেন শামছুজ্জোহা।

পুলিশ সুপার ফারুক আহম্মেদ জানান, "হত্যায় অংশ নেওয়া চার কিলারের আদালতে দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী শামছুজ্জোহাকে রোববার ভোরে সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা বাজার থেকে আটক করা হয়। আটক শামছুজ্জোহাকে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে হাজির করা হবে। "

উল্লেখ্য ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ (মাস্টাপাড়া) এলাকায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন এমপি মঞ্জুরুল ইসলাম লিটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ