Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে তিন ভাইয়ের হাতে গাড়িচালক খুন

| প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চাঁদা না দেয়ায় ভাতিজাসহ গার্মেন্টস ব্যবসায়ী গুলিবিদ্ধ
স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলক্ষেতে তিন ভাইয়ের হাতে কিছমত আলী (৪২) নামে এক গাড়িচালক খুন হয়েছেন।
অন্যদিকে কদমতলীর মোহাম্মদবাগে চাঁদা না দেয়ায় এক গার্মেন্টস ব্যবসায়ী ও তার ভাতিজাকে দুর্বৃত্তরা গুলি করেছে।
শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে খিলক্ষেতে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।
খিলক্ষেত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) মো. আদিল হোসেন এর সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, রাত সাড়ে ১০টার দিকে খিলক্ষেত পূর্ব কুড়াতলী এলাকায় পূর্বশত্রæতার জের ধরে আপন তিন ভাই সাজু, রাজু ও তপু কিছমতকে মারধর করে পালিয়ে যান। মৃত ব্যক্তি পেশায় প্রাইভেট কার চালক ছিলেন। তিনি খিলক্ষেত এলাকায় থাকতেন।
ওসি আরও জানান, হত্যাকান্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের ধরার জন্য অভিযান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে শুক্রবার দিবাগত রাত সোয়া ৮টার দিকে মোহাম্মদবাগের হেনোলাক্সের গলিতে চাঁদার দাবিতে গুলির ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেনÑ গার্মেন্ট ব্যবসায়ী শামসুল হক ফকির (৫২) ও তার ভাতিজা আল আমিন (১৮)।
তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ শামসুল হক জানান, ‘তিনি গার্মেন্ট ব্যবসায়ী। শুক্রবার এশার নামাজ আদায়ের পর বাসায় ফেরার পথে স্থানীয় দুর্বৃত্তরা তাদের পথরোধ করে। এ সময় তাদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে গুলিবিদ্ধ হন তারা। পরে তাদের হাসপাতালে আনা হয়।
কদমতলী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ