Inqilab Logo

মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১ শ্রাবন ১৪৩১, ০৯ মুহাররম ১৪৪৬ হিজরী

কন্যা শিশুকে কুপিয়ে নিজের গলা কেটে মায়ের আত্মহত্যা

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ায় খাদিজা বেগম (৩২) নামে মানসিক বিকারগ্রস্ত এক মা নিজের কন্যা শিশুকে কুপিয়ে নিজেও আত্মহত্যা করেছে। গতকাল (শুক্রবার) বগুড়ার শিবগঞ্জের ময়দানহাটা ইউনিয়নের দাড়িদহ গ্রামে এই ঘটনা ঘটেছে ।
এই ঘটনার প্রত্যক্ষদর্শী খাদিজার মা আবেদা (৫০) ও প্রতিবেশিরা জানিয়েছে, বুধবার সকাল সাড়ে ৭টার দিকে স্বামীর অনুপস্থিতিতে খাদিজা তার মাকে কোন একটা কাজের অজুহাতে বাড়ির বাইরে পাঠিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। এরপর তরকারি কাটা বটি হাতে নিয়ে উন্মত্তের মতো নিজের শিশু কন্যা হালিমা আকতার সোহানা (৬)-কে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় সোহানার আর্তচিৎকারে পাড়া প্রতিবেশিরা ছুটে এসে ঘরের বেড়া কেটে ভিতরে প্রবেশ করে। সবার চোখের সামনেই খাদিজা নিজেই গলায় বটির ফ্যাস দিয়ে নিজের গলা কেটে ফেলে। কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত খাদিজার লাশ থানায় নিয়ে যায় । খাদিজার মা’ আবেদা ও স্বামী এনজিও আশার মাঠ কর্মি আবু হাসান জানিয়েছেন, খাদিজা অনেক আগে থেকেই মানসিক বিকারে ভুগছিল। সে ৯ মাসের অন্তঃসত্ত¡াও ছিল। তাকে চোখে চোখে রাখার জন্যই তার সাথে মা’ আবেদাও ওই বাড়িতে থাকতো। আশা এনজিওতে চাকরির জন্যই আদমদীঘী উপজেলায় হলেও আবু হাসান শিবগঞ্জের এই গ্রামে সে ভাড়া বাড়িতে বসবাস করতো ।
এদিকে হাসপাতালে চিকিৎসাধীন সোহানাকে উন্নত চিৎিসার জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ