Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে কলেজ ছাত্রী ও গৃহবধূর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুর পশ্চিম শেওড়াপাড়ার একটি বাসা থেকে ইসতেফা জান্নাত রাখি (২১) এক কলেজ ছাত্রীর  এবং  ফাতেমা আক্তার (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আত্মহত্যা নাকি অন্য কোন কারণে তাদের মৃত্যু হয়েছে তা নিশ্চিত হতে ময়না তদন্তের জন্য লাশ দু’টি  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  
মিরপুরের শেওড়াপাড়া থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার কলেজ ছাত্রী  রাখি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার রামপুর গ্রামের সিএনজিচালক কবির হোসেনের মেয়ে। তিনি  মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। গত বৃহস্পতিবার  রাত সোয়া ১টার দিকে পুলিশ  রাখির ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহতের বাবা কবির হোসেন জানান, সপরিবারে তিনি পশ্চিম শেওড়াপাড়ার ৫৩ নং বাসায় ভাড়া থাকেন। তিন দিন আগে রাখির মা তার ছোট মেয়ে (রাখির ছোট বোন) মিমকে নিয়ে  গ্রামের বাড়ি পটুয়াখালি  যায়। বৃহস্পতিবার ভোর ৬টার দিকে রাখিকে বাসায় একা রেখে সিএনজি নিয়ে বের হন তিনি। রাত সোয়া ১১টার দিকে বাসায় এসে দেখে ভেতর থেকে দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পর কোনো সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীর সহায়তায় দরজা ভেঙে দেখেন  রাখি ফ্যানের সাথে ঝুলছে।
এছাড়া, খিলগাঁও গোলার বাড়ি এলাকার একটি বাসা থেকে ফাতেমা আক্তার (২২) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে খিলগাঁও থানা পুলিশ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত  ফাতেমা মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার হোসেনদী গ্রামের বাসিন্দা।
খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, নিহত ফাতেমা স্বামী জনি মিয়ার সাথে খিলগাঁও গোলার বাড়ির একটি বাসায় ভাড়া থাকতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ফাতেমা। অন্য কোন ঘটনা রয়েছে কিনা তা তদন্ত করা হচ্ছে। উভয় ঘটনায় পৃথক পৃথক থানায় মামলা হয়েছে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ