Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমপি লিটন হত্যায় আরো ৮ জনকে চিহ্নিত করেছে পুলিশ

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকারদলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার সাথে আরও ৭/৮ জন জড়িত আছে বলে চিহ্নিত করেছে পুলিশ। গ্রেফতারকৃত ৪ জন মূল কিলার এবং কাদের খানের স্বীকারোক্তির ভিত্তিতে তদন্তপূর্বক পুলিশ এই তথ্যে নিশ্চিত হয়েছে। কাদের খানের নির্দেশে এই হত্যাকাÐ সংঘটিত করতে কিলারদের পাশাপাশি তারা সক্রিয়ভাবে সহযোগিতা করেছে। খুনের সাথে সংশ্লিষ্ট এসব অভিযুক্তদের পুলিশ দ্রæত গ্রেফতার করে বিচারের আওতায় আনবে বলে পুলিশ জানিয়েছে।
এদিকে কাদের খানের অন্যতম সহযোগী হিসেবে সম্পৃক্ত সুবল চন্দ্র সরকারকে রংপুরের সেবা হাসপাতালে চিকিৎসা শেষে রিলিজ হওয়ার পর আদালতে হাজির করে রিমান্ডে চাওয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, এমপি লিটনের কিলিং মিশনের অন্যতম খুনি মেহেদী হাসানের দেয়া তথ্য অনুযায়ী জানা গেছে, এই সুবল চন্দ্র ও চন্দন কুমার কাদের খানের সোর্স হেসেবে কাজ করেছে এবং লিটনের গতিবিধি সম্পর্কে তাদের তথ্য প্রদান করেছে।
এদিকে কাদের খানের এপিএস সুন্দরগঞ্জের ধোপাডাঙ্গার শামসুজ্জোহাকে এমপি লিটন হত্যাকাÐের সাথে সম্পৃক্ততার অভিযোগে পুলিশ খুঁজছে বলে জানা গেছে। যে কোন মুহূর্তে তাকে গ্রেফতার করা সম্ভব হবে বলে পুলিশ আশা ব্যক্ত করেন। এছাড়া পরোক্ষ ও প্রত্যক্ষভাবে আরো ৬/৭ জন জড়িত রয়েছে এ হত্যাকাÐের সঙ্গে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ