Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দক্ষিণখানে অটোরিকশা চাপায় শিশু নিহত

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর দক্ষিণখান হাজী ক্যাম্পের সামনে অটোরিকশা চাপায় শরিফ নামে ৭ বছরের এক শিশু নিহত হয়েছে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার খাগাতুয়া গ্রামের আব্দুল মতিনের ছেলে। বাবা-মায়ের সঙ্গে সে দক্ষিণখান হাজী ক্যাম্পের পাশে একটি ভাড়া বাসায় বসবাস করত।
শিশুটির বাবা মতিন জানান, গতকাল শুক্রবার সকালে বাসার সামনে অন্য শিশুদের সাথে খেলা করছিল শরিফ। এ সময় একটি সিএনজি চালিত অটোরিকশা তাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় শরিফকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যওয়া হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শরিফকে মৃত বলে ঘোষণা করেন।
ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
রাজধানীর কোতয়ালি থানা এলাকা থেকে আট হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আলামিন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-১০ এর মেজর মো: জাহাঙ্গীর কবীর জানান, সদরঘাটের বিক্রমপুর গার্ডেন সিটির ৯ম তলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে আলামিন ইয়াবার ব্যবসা করতেন। তিনি টেকনাফ থেকে ইয়াবা পাইকারি এনে সদরঘাট এলাকায় খুচরা বিক্রি করতেন। বৃহস্পতিবার রাতে তার ফ্ল্যাটে অভিযান চালিয়ে ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার ছোট ভাই ইয়ামিনও ইয়াবা বিক্রেতা। কিছুদিন আগে তিনি কেরানীগঞ্জে পুলিশের হাতে গ্রেফতার হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ