Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হুম্মাম চৌধুরীকে পাওয়া গেল ৭ মাস পর

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সাত মাস পর পাওয়া গেল বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর ছেলে হুম্মাম চৌধুরীকে। গত বুধবার শেষ রাতে তিনি ধানমন্ডির বাসায় ফিরেছেন। হুম্মাম চৌধুরীর পারিবারিক সূত্র জানায়, বুধবার রাত তিনটার দিকে অজ্ঞাত কয়েকজন হুম্মামকে চোখ বাঁধা অবস্থায় তার ধানমন্ডির বাসার কাছে ১০ নং সড়কের মসজিদের সামনে ফেলে রেখে যায়। সেখান থেকে তিনি বাসায় ফেরেন।
পারিবারিক সূত্র জানায়, সাত মাসে হুম্মামের চেহারা একেবারে পাল্টে গেছে। অনেক শুকিয়ে গেছেন তিনি। শুকনো শরীরে মুখে দাড়ি ও লম্বা চুলে তাকে চেনাই যায় না।
গতকাল (বৃহস্পতিবার) সামাজিক যোগাযোগ মাধ্যমে হুম্মাম কাদের চৌধুরীর বেশ কিছু ছবি ছড়িয়ে পড়েছে। সেই ছবিতে দেখা যায় তিনি বেশ শুকিয়ে গেছেন। ছবিতে তিনি কালো গেঞ্জি ও পাজামা পরে দাঁড়িয়ে আছেন। হুম্মামের পরিবারের দাবি, সাত মাস আগে আদালত প্রাঙ্গণ থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তাকে ধরে নিয়ে যাওয়া হয়েছিলো।




 

Show all comments
  • Habib Ullah Habib ৩ মার্চ, ২০১৭, ১২:১০ পিএম says : 2
    ............, পাওয়া গেল মানে,? এমনভাবে শিরোনাম দিছেন যে পড়ে মনে হয় সে নিজে নিজে হারাইয়া গেছিলো
    Total Reply(0) Reply
  • Zahin Ahmed Ullass ৩ মার্চ, ২০১৭, ১২:১১ পিএম says : 0
    lucky
    Total Reply(0) Reply
  • এস, আনোয়ার ৫ মার্চ, ২০১৭, ৭:৪২ এএম says : 0
    অজপাড়া গ্রামের অবোধ কচি খোকাটি চট্টগ্রামের রাউজান থেকে রাজধানীতে এসে পুরান ঢাকার ঘিঞ্জিপুর্ণ গলিতে বাবাকে খুঁজতে গিয়ে পথ হারিয়ে ফেলেছিলো হয়তোবা।এ ছাড়া আর কী-বা বলা যায়? হায়রে আমার সোনার দেশের সোনালী মানুষ !!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ