Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁ ও চাঁদপুরে পৃথক দুর্ঘটনায় সেনা সদস্যসহ তিনজন নিহত : আহত ৪

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : নওগাঁর ধামইরহাট ও চাঁদপুরের কচুয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক সেনা সদস্যসহ ৩ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও ৪ জন।
নওগাঁয় সেনা সদস্যসহ নিহত ২
নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর ধামইরহাটে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যসহ ২ জনের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। প্রত্যক্ষদর্শী ও থানা সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১১টায় উপজেলার আলমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক বস্তাবর গ্রামের আলহাজ ওসমান গণী ম-লের ছেলে আব্দুল্লাহ আজমী মান্না (৩১) ও তার ভায়রা ভাই কালুপাড়া বুধুপাড়া গ্রামের আনছার আলীর ছেলে সেনা সদস্য ফরহাদ হোসেন (২৮) মোটরসাইকেলে বস্তাবর থেকে ধামইরহাট বাজারে আসার পথে আমাইতাড়া-বীরগ্রাম সড়কের চাঁনকুঁড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের (মেসি) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
 এতে ঘটনাস্থলেই আব্দুল্লাহ আজমী মান্নার মৃত্যু ঘটে। সেনা সদস্য ফরহাদ হোসেন সুমন কে মারাত্মক জখম অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মর্মান্তিক মৃত্যু হয়।
চাঁদপুরে নিহত ১ আহত ৪
কচুয়া উপজেলা সংবাদদাতা : চাঁদপুরের কচুয়ায় অটোরিকশা ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মারিয়া (৬) নামে এক শিশু নিহত ও চারজন আহত হয়েছেন। গতকাল বুধবার বিকেলে উপজেলার বাতাপুকুরিয়া-ঢাকা মহাসড়ক নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেনÑ রুহুল আমিন (৩৬), রোকসানা (৩০) ও বাকি এক জনের নাম এখনো জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ