Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কদমতলীতে পুলিশের গুলিতে যুবক আহত

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পূর্ব কদমতলী এলাকায় পুলিশের গুলিতে সাইদুল ইসলাম (২৫) নামে এক যুবক আহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। গত মঙ্গলবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে কদমতলীর প্রিয়া ক্যাডেট স্কুলের পাশে একটি ফাঁকা জায়গায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ যুবককে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ দাবি করছে, গুলিবিদ্ধ সাইদুল ডাকাত দলের সদস্য। এ ঘটনায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) কামাল হোসেন ও কনস্টেবল রুহুল আহত হয়েছেন। কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) মোখলেসুর রহমান জানান, মঙ্গলবার রাতে প্রিয়া ক্যাডেট স্কুলের পাশে ১০ থেকে ১২ জনের একটি দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে পুলিশের কাছে খবর আসে। এর পর পুলিশে ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল ককটেল ছুড়ে মারে। পুলিশ পাল্টা গুলি চালালে ডাকাতদলের এক সদস্য সাইদুল গুলিবিদ্ধ হন। তার  ডান পায়ের হাঁটুতে গুলি লাগে। বাকিরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় সাইদুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। সাইদুল ডাকাতিসহ বিভিন্ন মামলার তালিকাভুক্ত আসামি। ঘটনাস্থল থেকে পাঁচটি তাজা ককটেল ও কিছু হেরোইন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কদমতলী থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ