Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রমিকদের যানবাহন চালানোর আহ্বান শাজাহান খানের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ২:৪৭ পিএম

স্টাফ রিপোর্টার : পরিবহন শ্রমিকদের ডাকা অনির্দিষ্টকালের কর্মবিরতি প্রত্যাহার করে শ্রমিকদের যানবাহন চালানোর আহ্বান জানিয়েছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।
বুধবার (০১ মার্চ) দুপুরে পরিবহন সমিতির মতিঝিল অফিসে এ বিষয়ে আনুষ্ঠানিক ব্রিফিং এ নৌপরিবহন মন্ত্রী এ আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা।

এর আগে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে তার কার্যালয়ে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ'র উপস্থিতিতে বৈঠক হয়।

বৈঠকের পর সরকারের পক্ষ থেকে ওবায়দুল কাদের ধর্মঘট প্রত্যাহারের নীতিগত সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন।



 

Show all comments
  • Nur- Muhammad ১ মার্চ, ২০১৭, ৪:২০ পিএম says : 0
    মাননীয় মন্ত্রী দেশ ও জনগণকে নিয়ে কি নাট্য মঞ্চ করছেন? মন্ত্রীর আসনে বসে ধর্মঘটীদের সাথে হাত মিলালেন। এখন প্রত্যাহারের আহবান। এটা নাটকের মতই দেখায়। অবশ্য এই সরকারই নট্য মঞ্চের মত। যেমন- এরশাদের দল বিরোধী আবার সরকারের দূত হয়ে জনগণের সামনে বেশ অভিনয় করছে। জনগণ সব কিছুই বুঝে। সুযোগ পেলে, জনতা অবশ্যই এর জবাব দিবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ