Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকারের প্রতি এরশাদ পরিবহন শ্রমিকদের আন্দোলন দমন করুন

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, পরিবহন ড্রাইভারদের অবহেলার কারণে প্রতিদিন রাস্তায় অগণিত মানুষ নিহত হচ্ছে। অথচ কথায় কথায় পরিবহন ধর্মঘট করে জনগণকে জিম্মি করে ফেলে। তারা যে দাবিতে ধর্মঘট করেছে তা অনৈতিক। সরকারকে তা দমন করতে হবে। তাদের আন্দোলনের হুমকিতে ভীতু হলে চলবে না।
গতকাল জাপার বনানী কার্যালয়ে খুলনার বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ খায়রুল ইসলামের নেতৃত্বে বিভিন্ন দল থেকে শতাধিক নেতাকর্মীর দলে যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, আমি ক্ষমতাসীন থাকার সময় পরিবহন ড্রাইভারের অবহেলার কারণে কোনো মানুষের মৃত্যু হলে মৃত্যুদ-ের বিধান করেছিলাম। সে আইন রাখতে পারে নাই। বর্তমানে আইন হয়েছে যাবজ্জীবন কারাদ-। তাও বহাল রাখা যাবে কিনা সন্দেহ। এ আইন বাস্তবায়ন করতে পারলে সড়ক দুর্ঘটনায় মৃত্যের সংখ্যা অনেক কমে যাবে। যোগদান অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, মেজর (অব.) খালেদ আখতার, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমূখ।
এরশাদ বলেন, মানুষ শান্তি চায়, নিরাপত্তা চায়, পরিবর্তন চায়। দেশবাসী শান্তিতে নেই। এদেশকে আবার উন্নয়নের জোয়ারে ভাসাতে হলে, শান্তি প্রতিষ্ঠা করতে হলে জাতীয় পার্টিকে অবশ্যই ক্ষমতায় যেতে হবে। তিনি যোগদানকারীদের উদ্দেশ্যে বলেন, খুলনা এক সময় অবহেলার একটা শহর ছিল। সেটাকে সিটি কর্পোরেশনে রূপান্তর, খুলনা বিশ^বিদ্যালয়, মংলা পোর্ট, সাতক্ষীরা-খুলনা রোডসহ উন্নয়ন বলতে যা বুঝায় তা আমার শাসনামলেই হয়েছে। তিনি বলেন, আমার মনে অনিশ্চয়তা ছিল, এখন আলো দেখতে পারছি। যেভাবে জাতীয় পার্টিতে যোগদান চলছে, তাতে আমি বিশ^াস করি আমরাই আগামীতে রাষ্ট্র পরিচালনা করবো ইনশাল্লাহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ