Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আজ সকাল থেকে সারাদেশে পরিবহন ধর্মঘটের ডাক

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : বাসচালক জামির হোসেনের যাবজ্জীবন কারাদন্ডাদেশের প্রতিবাদে আজ সকাল থেকে সারাদেশে পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন। গত রাতে ঢাকার মতিঝিল কার্যালয়ে অনুষ্ঠিত বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সংগঠনটির খুলনা বিভাগীয় সমন্বয়ক আব্দুর রহিম বক্স দুদু এই তথ্য নিশ্চিত করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের খুলনা বিভাগীয় আঞ্চলিক কমিটির সভাপতি আজিজুল আলম মিন্টুও।
জামিরের রায়ের প্রতিবাদে খুলনার ১০ জেলায় পরিবহন ধর্মঘট চলছে গত রোববার থেকে। এখন তা চলবে দেশজুড়ে।
তবে এর আগে গতকাল দুপুরে খুলনা সার্কিট হাউজে পরিবহন মলিক-শ্রমিকদের সঙ্গে অনুষ্ঠিত বৈঠকের পর অতিরিক্ত বিভাগীয় কমিশনার ধর্মঘট প্রত্যাহরের কথা জানিয়েছিলেন।
উল্লেখ্য, চলচ্চিত্রকার তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী মিশুক মুনীরসহ পাঁচজনের নিহতের ঘটনায় ঘাতক বাসচালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন মানিকগঞ্জ আদালত। এই রায়ের প্রতিবাদে গত রোববার ভোর ৬টা থেকে থেকে খুলনা বিভাগের ১০ জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে।



 

Show all comments
  • Nur-Muhammad ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ৬:৫৮ এএম says : 0
    আইনের প্রতি সকলেই শ্রদাশীল হওয়া উচিৎ। তাই এই ধর্মঘট সমর্থন করতে পারলাম না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ