Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানারাত কলেজে বাণিজ্যমেলা

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : অত্যন্ত উৎসবমুখর পরিবেশে রাজধানীর গুলশানে মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজে সম্পূর্ণ নতুন আঙ্গিকে অনুষ্ঠিত হলো বাণিজ্যমেলা। মেলার উদ্বোধন করেন কলেজের ট্রাস্টি, বিশ্বব্যাংক ও এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের বিশেষজ্ঞ এনামুল হক, এফসিএ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেহদী হাসান প্রামানিক, পিএসসি, উপাধ্যক্ষ ফাতেমা জেমাইমা রহমান, মুনশী মো. হারুন-অর-রশিদ ও বাণিজ্যমেলার কনভেনার মুশফিকা রহমান।
আন্তঃক্লাস এই বাণিজ্যমেলা বালক ও বালিকা শাখার মাঠে আয়োজন করা হয়। উভয় শাখা মিলে স্টল বানানো হয় ৪০টি। স্টলের মধ্যে ছিল খাবারের স্টল, পোশাক পরিচ্ছদের স্টল, বুক স্টল, ইলেকট্রনিক্স স্টল, কার্নিভ্যাল বুকস্টল, শিল্পকর্মের স্টলসহ বিভিন্ন ধরনের স্টল।
এই মেলার মাধ্যমে শিক্ষার্থীরা হাতে কলমে উদ্যোক্তার বৈশিষ্ট্য, দক্ষতা, কৌশল, কেনা-বেচা ও ব্যবসার ধরন সম্পর্কে জ্ঞানার্জন করে। কলেজের বাণিজ্য বিভাগের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হয় এই মেলা। স্টলের সাজসজ্জা ছিল দৃষ্টিনন্দন।
এ উপলক্ষে পুরো মানারাত ক্যাম্পাস মুখর হয় উৎসবের আমেজে। মেলায় ক্রেতা হিসেবে অংশগ্রহণ করেন কলেজের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা, অভিভাবক, শিক্ষার্থী ও অতিথিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ