Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার অধীনেই আগামী সংসদ নির্বাচন -মোহাম্মদ নাসিম

| প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নাঙ্গলকোট উপজেলা সংবাদদাতা : স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, ২০১৯ সালের নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে। নির্বাচনে জনগণ যে রায় দিবে, সে রায় মেনে নিবো। তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, ২০১৯ সালে আপনারা নৌকা মার্কায় ভোট দিবেন। নৌকা মানে উন্নয়ন। তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চ্যালেঞ্জ করে বলেন, ২০১৯ সালের নির্বাচনে আসেন। ২০১৪ সালের নির্বাচনের মতো পালিয়ে যাবেন না। ইনশাল্লাহ নৌকা বিজয়ী হবে। আবার শেখ হাসিনার জয় হবে। তিনি বেগম খালেদা জিয়াকে ইঙ্গিত করে বলেন, এদেশে একজন নেত্রী আছেন, যিনি ২০১৫ সালে আগুন দিয়ে মানুষ হত্যা করেছেন। খালেদা জিয়ার নির্দেশে আগুন দিয়ে মানুষ হত্যা করা হয়েছে। কিছুদিন পূর্বে গুলশান এবং শোলাকিয়ায় জঙ্গি হামলা হয়েছে। পুলিশ জীবন বাজি রেখে জঙ্গি হামলা মোকাবেলা করেছে। আমরা মাত্র তিন মাসের মধ্যে জঙ্গি দমন করেছি। আমরা মুসলমান। ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। আমরা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সবাই সবার ধর্ম পালন করব। বিশ্বব্যাংক পদ্মা সেতুর কাজ বন্ধ করে দিয়েছে। শেখ হাসিনা দেশের টাকা দিয়ে পদ্মা সেতুর কাজ করছেন।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম রবিবার রাতে নাঙ্গলকোটের দৌলখাঁড় উচ্চ বিদ্যালয় মাঠে দৌলখাঁড় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ আহŸায়ক রফিকুল হোসেন চেয়ারম্যানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি। বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ও শিল্পপতি সালাহ উদ্দিন আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামী লীগ সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, পৌর মেয়র আবদুল মালেক প্রমুখ।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম আরো বলেন, আমরা ১৯৯৮ সালে কমিউনিটি ক্লিনিক চালু করেছিলাম গরিব রোগীদের স্বাস্থ্য সেবা দেয়ার জন্য। কিন্তু বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ক্ষমতায় এসে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মায়ের মমতা, বোনের ভালোবাসা নিয়ে গ্রামে-গঞ্জে স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছেন। দৌলখাঁড় উপস্বাস্থ্য কেন্দ্র ১০ শয্যা হাসপাতালে উন্নীত করা নিয়ে এলাকাবাসীর দাবির বিষয়ে বলেনÑ আমি ঢাকায় গিয়ে দেখবো দৌলখাঁড় উপস্বাস্থ্য কেন্দ্র ১০ শয্যায় উন্নীত করা যায় কিনা।
বিশেষ অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেছেন, তোমাদের অনেক বড় হতে হবে। স্বাবলম্বী হতে হবে। কলেজে তোমাদেরকে বিজ্ঞান বিভাগে ভর্তি হতে হবে। নাঙ্গলকোটে অচিরেই নার্সিং কলেজ প্রতিষ্ঠা করা হবে। আমরা চাই নাঙ্গলকোটের ছাত্র-ছাত্রীরা নার্সিং কলেজে ভর্তি হবে। নার্সদের দ্বিতীয় শ্রেণিতে উন্নীত করা হয়েছে। তোমাদের স্বপ্ন দেখতে হবে। সোনার হরিণ মুষ্টিবদ্ধের মধ্যে নিয়ে আসতে হবে। না হয় উপরে উঠতে পারবে না। তোমরা জীবনের সুন্দর সময় অতিবাহিত করছো। তোমরা পিতা-মাতার দায়িত্ব পালন করবে। তোমাদেরকে অনুরোধ করবো, দেশকে ভালোবাসতে হবে, খাঁটি মুসলমান হতে হবে। স্বাস্থ্যমন্ত্রী বলেছেন, গোহারুয়া ২০ শয্যা হাসপাতাল পূর্ণমাত্রায় চালু হবে। নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সার্বক্ষণিক ডাক্তার থাকবে।
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি ও পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপি এর আগে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, মা ও শিশু কল্যাণ কেন্দ্র ও গোহারুয়া ২০ শয্যা হাসপাতাল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ