Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর পা ধরার চেষ্টায় এক মহিলা আটক

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : গতকাল রবিবার বিকালে বগুড়ার সান্তাহারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা মঞ্চের সামনে (সংরক্ষিত এলাকা) আবেগতাড়িত এক মহিলার বিপজ্জনক আচরণের কারণে নিরাপত্তা কর্মীদের (এসএসএফ) হাতে আটক হয়েছে সে। তাকে পুলিশের নিকট সোপর্দ করা হলে ফারহানা হায়দার মল্লিক (৩৫) নামে ওই মহিলাকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। প্রধানমন্ত্রী মঞ্চ থেকে নামার সময় তিনি আবেগ তাড়িতের মতো প্রধানমন্ত্রীর পা ধরার চেষ্টা করেছিলেন।
এ ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সান্তাহার স্টেডিয়ামের সভামঞ্চে  প্রধানমন্ত্রী বক্তব্য দিয়ে বিকাল সাড়ে ৪টার দিকে মঞ্চ থেকে নেমে আসেন। এসময় হঠাৎ করেই ওই মহিলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পা জড়িয়ে ধরার চেষ্টা করলে নিরাপত্তাকর্মীরা তাকে আটক করে। প্রধানমন্ত্রী সেখান থেকে হেলিপ্যাডে যাওয়ার জন্য গাড়িতে ওঠার পর ওই মহিলাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। পুলিশ জানিয়েছে, তাকে আদমদীঘি থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারহানা পুলিশকে জানিয়েছে, তিনি ঢাকার ১৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ কর্মী। তার স্বামীর বাড়ি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার সাহারপুকুর এলাকায়। স্বামী হায়দার মল্লিক ঢাকা ও দুপচাঁচিয়া থাকেন। বাবার বাড়ি রংপুরের পীরগঞ্জ এলাকায়। বগুড়ার পুলিশ সুপার আসাদুজ্জামান জানিয়েছেন, ওই মহিলাকে জিজ্ঞাসাবাদ ও তার বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।
তবে নিরাপত্তা কড়াকড়ির মধ্যে ওই মহিলা কিভাবে সংরক্ষিত এলাকায় প্রবেশ করল তা নিয়ে  বিস্ময় সৃষ্টি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ