Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কদমতলী থেকে জামায়াতের ছয় নারী কর্মী গ্রেফতার

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর কদমতলী থেকে গতকাল রোববার বিকেলে জামায়াতে ইসলামীর ছয় নারী কর্মীকে আটক করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, একটি বাসায় বসে গোপন বৈঠকের সময় তাঁদের আটক করা হয়।
কদমতলী থানার পরিদর্শক (তদন্ত) আরশেদুল হক বলেন, কদমতলী থানাধীন তুষারধারা আবাসিক এলাকার একটি বাসার চারতলায় জামায়াতের লোকজন গোপন বৈঠক করছেন এমন তথ্যের ভিত্তিতে বিকেল চারটার দিকে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। আটক ছয়জন হলেন, জান্নাতুল কোবরা জাকিয়া (২৯), মাসুমা আক্তার (২০), নাসরিন আক্তার (২১), নুসরাত শারমীন (২২), রওশন জাহান (২১) ও ফাতেমা তুজ জোহরা (২১) ।
পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত সবাই জামায়াতে ইসলামী ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী। তাঁদের কাছ থেকে ১৮টি জিহাদি ও ইসলামি বই উদ্ধার করা হয়েছে। তাঁদের বিরুদ্ধে সরকারবিরোধী ষড়যন্ত্র করার অভিযোগ আনা হবে। এ বিষয়ে পুলিশ বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ