Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিকরগাছায় এসপির নেতৃত্বে মাদকবিরোধী গণমিছিল ও সমাবেশ

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, যশোর : যশোরের ঝিকরগাছায় গতকাল (রোববার) পুলিশ সুপার মো: আনিসুর রহমানের (বিপিএম, পিপিএম (বার) নেতৃত্বে মাদকবিরোধী বিরাট গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা শহর যশোরের পর পর্যায়ক্রমে সকল উপজেলায় মাদকের বিরুদ্ধে নানা ধরণের প্রচার প্রচারণা ও কর্মসূচি ঘোষণা করেছেন এসপি।
তিনি বলেছেন শুধু মাদক নয়, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে একইভাবে জোরদার পুলিশি অভিযান চলবে, যতক্ষণ ওসব নির্মূল না হবে। ঝিকরগাছা শহরে গণমিছিল প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশ হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, অবিভক্ত বাংলার প্রথম এবং ডিজিটাল জেলা যশোরকে যে কোনোভাবেই হোক মাদক সন্ত্রাস ও জঙ্গিমুক্ত করা হবে। আমি যশোরে যোগদানের পর সাংবাদিকদের বলেছিলাম মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমার কাজ হবে প্রথম। সে মোতাবেক জেহাদ ঘোষণা করে আমি সবার সহযোগিতায় অনেকটাই সফল হয়েছি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সম্পাদক, মুক্তিযোদ্ধা কমান্ডার ও থানার অফিসার ইনচার্জ। এদিকে, পুলিশি অভিযানে প্রায় প্রতিদিনই যশোরের বিভিন্নস্থান থেকে মাদক দ্রব্যসহ চোরাচালালানী, সন্ত্রাসী, অপরাধী আটক হচ্ছে। যশোরের এসপি ইতোমধ্যেই সন্ত্রাসীদের ভীতসন্ত্রস্ত করতে পেরেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ