Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবা-মাসহ পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনা তদন্তে মিতুর বাবা মোশাররফ হোসেনের বাসায় গিয়ে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেছেন চাঞ্চল্যকর এই মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও) চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার (এডিসি) মো: কামরুজ্জামান। গতকাল রোববার বিকেলে  ঢাকার রামপুরার মেরাদিয়ায় সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফের বাসায় পৌঁছেন আইওা।  মিতু খুনের পর তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার দুই ছেলেমেয়েকে নিয়ে দীর্ঘদিন এই বাসায় ছিলেন।
এডিসি মো : কামরুজ্জামান বলেন, তদন্তের প্রয়োজনে মোশাররফ হোসেন এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলা জরুরি হয়ে পড়েছে। কিছু বিষয় পরিষ্কার হতে তাদের সাথে কথা বলেছি। শ্বশুর বাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদের পর তিনি বাবুল আক্তারের সঙ্গেও কথা বলবেন বলে নগর গোয়েন্দা পুলিশের সূত্রে জানা গেছে।
এর আগে গত ২২ ডিসেম্বর মোশাররফ এবং ২৬ জানুয়ারি মোশাররফ ও তার স্ত্রী সাহেদা মোশাররফকে নিজ কার্যালয়ে তলব করে জিজ্ঞাসাবাদ করেন আইও।
গত বছরের ১৫ ডিসেম্বর বাবুল আক্তারও সিএমপিতে এসে আইও’র সঙ্গে দেখা করেন। স্ত্রী খুনের মামলার বাদী হিসেবে ওইদিন বাবুল আক্তার সিএমপিতে কামরুজ্জামানের কার্যালয়ে হাজির হয়ে তার সঙ্গে কথা বলেন। বাবুল আক্তারের মা-বাবা এবং দুই খালাতো ভাইকেও জিজ্ঞাসাবাদ করা হয়।
গত বছরের ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন সদরদফতরে কর্মরত তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার নিজে বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ