Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যবসায়ী পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম রূপগঞ্জে বিপুল পরিমাণ ধারালো অস্ত্রসহ আটক-৩

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় স্থানীয় সন্ত্রাসীরা তিন মাছ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ধারালো অস্ত্রসহ তিন জনকে আটক করেছে। শুক্রবার দুপুরে নাওড়া এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্র উদ্ধারসহ তাদের আটক করে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
আটকরা হলোÑ নাওড়া এলাকার নুরু মিয়ার ছেলে আনোয়ার হোসেন, ফজুল মিয়ার ঝেলে ইয়াজুল ইসলাম ও মৃত সাহাবুদ্দিনের ছেলে নাজমুল মিয়া।
পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, গত বৃহস্পতিবার রাত ১টার দিকে পূর্ব পরিকল্পিতভাবে স্থানীয় সন্ত্রাসী নাজমুল, রুবেল, রাজু, আব্বাস, আবুল, আনোয়ার, ইয়াজুলসহ বেশ কয়েকজন রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে জোরপূর্বক মাছ ব্যবসায়ী মতিন মিয়ার ঘরে প্রবেশ করে। পরে মতিন মিয়াসহ তার ভাতিজা রহমান মিয়া ও জহিরুল হককে কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ