Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ডেমরায় রেস্টুরেন্টে এলপি গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৬ জন দগ্ধ : আশঙ্কাজনক-২

| প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ডেমরার মাতুয়াইলের মমিনবাগ এলাকায় অবস্থিত রেড চিলি নামক রেস্টুরেন্টে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৬ জন দগ্ধ হয়েছেন। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। দগ্ধরা সবাই হোটেলের কর্মচারী। তারা হলেনÑ প্রধান বাবুর্চি বাবুলের সহকারী মো. ফারুক (৬৩ শতাংশ পুড়েছে), মো. চাঁন মিয়া (৫৭ শতাংশ পুড়েছে), হারুন (বুকে ও পায়ে দগ্ধ), বিল্লাল হোসেন (হাতে ও পায়ে পুড়েছে) এবং ফেলানি ওরফে পিচ্চি।  অন্য একজনের নাম জানা যায়নি। গতকাল বুধবার সকাল ৭টার দিকে ঘটনাটি ঘটে।
রেড চিলি রেস্টুরেন্টের কর্মচারী  হারুন জানান, সকালে এলপি গ্যাস সিলিন্ডারে রান্না করার সময় হঠাৎ গ্যাস সিলিন্ডারটি বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এতে রান্না ঘরে আগুন ধরে যায়।  
আহত বিল্লাল হাসপাতালে জানান, প্রধান বাবুর্চি বাবুলসহ হোটেলের রান্নাঘরে তারা একটি অনুষ্ঠানের জন্য খাবার তৈরির কাজ করছিলেন। হঠাৎ গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুনের ফুলকি বের হয়। এতে তারা ৫ জন দগ্ধ হয়।
ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শঙ্কর পাল জানান, অগ্নিদগ্ধদের মধ্যে ফারুক ও চাঁন মিয়াকে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ফায়ার সার্ভিস জানায়, গতকাল সকালে ওই রেস্টেুরেন্টে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজের কারণে আগুন ধরে যায়। এ ঘটনায় ৬ জন আহত হলেও ৩ জনকে বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে গেছেন।






 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ