Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এমপি লিটন হত্যায় খুনিরা শনাক্ত -আইজিপি

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার তদন্তের যথেষ্ট অগ্রগতি হয়েছে। সেই সাথে খুনিদের শনাক্ত করা হয়েছে, অতি শিগগিরই তারা ধরা পড়বে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহিদুল হক।
গতকাল (সোমবার) সকালে সাভারের আশুলিয়ায় শিল্প পুলিশ-১-এর ‘বহুতল ব্যারাক ভবন ও অস্ত্রাগার ভবন’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।
আইজিপি শহিদুল হক আরও বলেন, এমপি লিটন হত্যার ইতোমধ্যে দেড় মাস হয়ে গিয়েছে। আমি ঘটনার পরপরই ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে হাজার হাজার জনতার সামনে আমি ওয়াদা করেছিলাম খুনিদের আমরা বের করবো। সেই লক্ষ্যে তদন্তের যথেষ্ট অগ্রগতি হয়েছে।
তিনি বলেন, যে তিনজন মোটরসাইকেল নিয়ে হত্যাকাÐের অংশ নেয় সেই মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। ওই তিন ব্যক্তিও পুলিশের নজরদারিতে আছে, যে কোন সময় তারা গ্রেপ্তার হতে পারে। গ্রেপ্তারের পরই তাদের গণমাধ্যমের সামনে হাজির করা হবে।
এমপি লিটন হত্যাকাÐ কারা ঘটিয়েছে, কে প্লানার ছিল, কে খুনি সবই জানা যাবে ওই তিনজন গ্রেপ্তারের পর।
এর আগে পুলিশের মহাপরিদর্শক নারী কনস্টেবলদের প্রথম ওরিয়েন্টেশন কোর্স সমাপনীর কুচকাওয়াজ ও সালাম পরিদর্শন করেন।
অনুষ্ঠানে শিল্প পুলিশের ডিআইজি আব্দুস সালাম, শিল্প পুলিশ-১-এর পরিচালক মোস্তাফিজার রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ