Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার তেরখাদায় যুবলীগে সংঘর্ষের আশঙ্কা!

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার তেরখাদা উপজেলার ছয় ইউনিয়নে যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে অবৈধভাবে আহŸায়ক কমিটি গঠনের প্রতিবাদে গতকাল সোমবার সন্ধ্যায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উভয় পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
সমাবেশে বক্তারা বলেন, সম্পূর্ণ অগঠনতান্ত্রিকভাবে তেরখাদা উপজেলার ছয়টি ইউনিয়নে যুবলীগের কমিটি বিলুপ্ত করে রাতের আঁধারে স্থানীয় সংসদ সদস্যের পোষ্যদের সমন্বয়ে আহŸায়ক কমিটি গঠন করা হয়েছে। অবিলম্বে অবৈধ আহŸায়ক কমিটি বিলুপ্ত করে গঠনতন্ত্র মোতাবেক সংগঠন পুনর্গঠনের দাবি জানান বক্তারা। অন্যথায় রক্তের বিনিময়ে হলেও অবৈধ কমিটি প্রতিহতের হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।
তেরখাদা সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি এস এম আলমগীর হোসেনের সভাপতিত্বে ও উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোল্যা মিজানুর রহমানের পরিচালনায় বক্তৃতা করেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি শেখ সেলিম আহমেদ, উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান আলী শেখ, শাহ্ আলম, মাসিকুল ইসলাম জয়, প্রচার সম্পাদক জাহিদ হাসান, কামরুজ্জামান মোল্যা, মোল্যা সোহরাব হোসেন, মোল্যা মহিবুর রহমান, খসরুল মোল্যা, শেখ রাসেল, কাঁচা কাজী ও খন্দকার মোস্তাক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ