Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই মেয়ের বয়স নিয়ে জাপা এমপি মুক্তির চ্যালেঞ্জ

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : নিজের দুই মেয়ের বয়স নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহŸান জানিয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ মুক্তি। তিনি বলেন, আমার দুই মেয়ের বয়সই ১৮ বছরের ওপরে। এ নিয়ে বিভ্রান্তির কোন অবকাশ নেই। এ নিয়ে কারো কোন সন্দেহ থাকলে তাকে আমি চ্যালেঞ্জ জানাচ্ছি। আমি আমার সন্তানদের নিয়ে নোংরা রাজনীতি না করার জন্য সকল মহলকে অনুরোধ করছি।
গতকাল রোববার সন্ধ্যায় নগরীর একটি রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে এমন দাবি করেন জাতীয় পার্টির এ কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব। স¤প্রতি তার দুই মেয়ের বিয়ে নিয়ে দু’একটি মিডিয়ায় প্রকাশিত রিপোর্টের জের ধরে তিনি এ সংবাদ সম্মেলন আহŸান করেন।
এ সময় জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান অতুন, মাহবুবুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
দুই মেয়ের বিয়ে নিয়ে কতিপয় সংবাদ মাধ্যম অসত্য ও বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করায় ক্ষোভ প্রকাশ করে জাতীয় পার্টির এ সংসদ সদস্য বলেন, গত শুক্রবার আমার দুই মেয়ের শুভ বিবাহ অনুষ্ঠিত হয়। কিন্তু একটি কুচক্রী মহলের দ্বারা প্রভাবিত হয়ে কতিপয় সংবাদ মাধ্যম মিথ্যাচার ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করেছে।
তিনি বলেন, দেশের দু’টি বৃহৎ রাজনৈতিক দলকে পাশ কাটিয়ে আমি সংসদ সদস্য নির্বাচিত হয়ে মুক্তাগাছার মানুষের কাছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছি। একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমার এবং আমার পার্টির জনপ্রিয়তাকে নষ্ট করার লক্ষ্যে পারিবারিক একটি অনুষ্ঠানকে পুঁজি করে মিথ্যা অপবাদ দিয়ে আমাকে হেয় করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।
রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে। কিন্তু পারিবারিক আচার অনুষ্ঠান নিয়ে প্রতিহিংসায় লিপ্ত হওয়ার বিষয়টি মুক্তাগাছার মানুষ ভালোভাবে গ্রহণ করবে না বলেও দৃঢ়কন্ঠে উচ্চারণ করেন এ সংসদ সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ