Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএসএমএমইউতে ভর্তি ড. আনিসুজ্জামান

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হয়েছেন এমিরেটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান। গতকাল (শনিবার) তাঁর স্বাস্থ্য পরীক্ষায় গঠিত একটি বোর্ডের সিদ্ধান্তে তাকে বিএসএমএমইউ’র রিউমাটোলজি মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক-এর অধীনে ভর্তি করা হয়। ভর্তির আগে তার স্বাস্থ্য পরীক্ষায় এই মেডিক্যাল বোর্ড গঠন করা হয়।
গতকাল সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেবিন বøকের ৫১১ নং কেবিনে বিএসএমএমইউ’র বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ তার স্বাস্থ্য পরীক্ষা করেন। এমিরেটাস অধ্যাপক ড. আনিসুজ্জামানের শারীরিক ব্যথা ও শ্বাসকষ্টজনিত সমস্যা রয়েছে।
এসময় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান, প্রো-ভিসি (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. শহীদুল্লাহ সিকদার, প্রো-ভিসি (প্রশাসন) অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আলী আসগর মোড়ল, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. গাজী শামীম হাসান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন প্রমুখ উপস্থিত ছিলেন।
সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পরিচালক (পরিদর্শন) ও ফিজিক্যাল মেডিসিন এন্ড রিহ্যাবিলিটেশন মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. একেএম সালেক, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ও রিউমাটোলজি মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, রিউমাটোলজি বিভাগের অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক, কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ও সিন্ডিকেট মেম্বার অধ্যাপক ডা. হারিসুল হক, ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মো. আব্দুল জলিল চৌধুরী, অধ্যাপক ডা. মো. আবুল কালাম আজাদ এবং রেসপাইরেটরি মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন; এমিরেটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান’র স্বাস্থ্য পরীক্ষা করেন। পরে বিএসএমএমইউ’র ভিসি ড. আনিসুজ্জমানের জন্মদিন উপলক্ষে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ