Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খিলগাঁওয়ে গোয়েন্দা পুলিশের গুলিতে যুবক আহত

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর খিলগাঁওয়ে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলিতে খোরশেদ আলম ওরফে সোহেল (৩৪) নামে এক যুবক আহত হয়েছেন। পুলিশ বলছে, সোহেল তালিকাভুক্ত সন্ত্রাসী। তাকে গ্রেফতারে অভিযানকালে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এ সময় পায়ে গুলিবিদ্ধ হন সোহেল। ঘটনাস্থল থেকে সোহেলের আরও চার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে তিনটি পিস্তল, গুলি। গুলিবিদ্ধ সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়েছে।
ডিবি পুলিশের পূর্ব (অবৈধ অস্ত্র) বিভাগের পরিদর্শক গিয়াস উদ্দিন জানান, শুক্রবার গভীর রাতে পুলিশ জানতে পারে খিলগাঁওয়ের পশ্চিম নন্দীপাড়ার ১নং রোডের একটি নির্মাণাধীন ভবনে কতিপয় সন্ত্রাসী জড়ো হয়েছে। সন্ত্রাসীরা সেখানে বসে আশপাশে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ খবরের ভিত্তিতে ডিবি’র একটি টিম গতকাল ভোর ৪টায় সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে জড়ো হওয়া সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায় এবং ধাওয়া করে সোহেলসহ চারজনকে আটক করে। বন্দুকযুদ্ধে সোহেল আহত হয়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। এ ঘটনায় পুলিশেরও ৪ সদস্য আহত হয়েছেন । তারা হলেন, এসি রুহুল আমিন সরকার, পরিদর্শক আলিমুজ্জামান, এএসআই তোফাজ্জেল হোসেন ও কনস্টেবল আব্দুল লতিফ। তাদের রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে তিনটি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়েছে। পুলিশের এ কর্মকর্তা আরো জানান, সোহেলের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। চার মাস আগে একটি অস্ত্র মামলায় সে জামিনে বেরিয়ে আসে। এ ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ