Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২০১৯ সালে সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের মাধ্যমে পরবর্তী সরকার গঠিত হবে-শারজাহ বঙ্গবন্ধু পরিষদের মতবিনিময় সভায় মন্ত্রী সৈয়দ আশরাফ

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আরব আমিরাত সংবাদদাতা : সারা বিশ্বে যখন অর্থনৈতিক মন্দা চলছিল তখনো বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা অত্যন্ত ভালো ছিল উল্লেখ করে জনপ্রশাসনমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম এমপি বলেন, এতে করে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি দেখে বিশ্বের শীর্ষস্থানীয় দেশগুলোর রাষ্ট্র প্রধানরা বাংলাদেশকে মডেল হিসেবে অনুকরণ করছে। ২০১৯ সালের জাতীয় নির্বাচনে বিএনপিসহ সকল রাজনৈতিক দল অংশগ্রহণ করবে এমন প্রত্যাশা ব্যক্ত করে তিনি বলেন, একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের মাধ্যমে পরবর্তী সরকার গঠিত হবে। গত মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু পরিষদ শারজাহ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে স্থানীয় ড্যানিয়েল হল ক্রিস্টাল প্লাজায় আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি শাহজাহান মিয়াজি এবং সংগঠনের উপদেষ্টা ও দুবাই আওয়ামী লীগের সভাপতি হাজী শফিকুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধানবক্তা ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা অধ্যাপক আবদুস সবুর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শারজাহ বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা প্রকৌশলী নজরুল ইসলাম, আজমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোহাম্মদ সেলিমউদ্দিন চৌধুরী, আবুধাবী আ’লীগের সভাপতি হাবিবুল হক হাবিব, দুবাই বঙ্গবন্ধু পরিষদ ও আবির আ’লীগের উপদেষ্টা হারুনুর রশিদ, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পদক আবুল কাশেম, আবির আ’লীগের সভাপতি হাজী আনিসুর রহমান, আল আইন আ’লীগের উপদেষ্টা কাছা উদ্দিন কাছা ও রহমত আলী সুয়েবসহ প্রমখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ