Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে উপ-নির্বাচন জাপা প্রার্থীর মনোনয়ন দাখিল

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা ঃ গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে আসন্ন উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।
গতকাল বৃহস্পতিবার দুপুর ১টায় উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে রংপুর অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জিএম সাহাতাব উদ্দিন ও জেলা নির্বাচন অফিসার এবং সহকারি রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল মোতাহসিমের উপস্থিতিতে মনোয়নপত্র জমা দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন জাপার প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর বড় ভাই এ্যাড: ডঃ সাহেদ কামাল পাটোয়ারী, জেলা জাপার সভাপতি কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সাবেক সাংসদ আলহাজ্ব আঃ রশিদ সরকার, রংপুর মহানগর সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা ও সুন্দরগঞ্জ পৌর জাপা সভাপতি আঃ রশিদ সরকার ডাবলু। উল্লেখ্য যে, ইতোমধ্যে ৭ জন প্রার্থী নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ