Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খালেদা জিয়ার সাজা হলে বিএনপি বিভক্ত হবে : কামরুল

| প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার সাজা হলে দলটি দুই-তিন ভাগে বিভক্ত হয়েই নির্বাচনে অংশ নেবে। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বর্ধিত সভায় এ মন্তব্য করেন তিনি।
খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি দেশের স্বার্থের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বলেই সরকারের যে কোনো উদ্যোগের সমালোচনা করে। তিনি বলেন, বিএনপি আবার নির্বাচনে আসবে। শুধুমাত্র সমালোচনার খাতিরে তারা সমালোচনা করছে। গোপনে তারা জঙ্গিবাদের মদদ দিচ্ছে, গোপনে তারা সন্ত্রাসের মদদ দিচ্ছে। তারা হয়তো আরেকবার আগুন সন্ত্রাসের জন্য প্রস্তুতি নিচ্ছে। এছাড়া তিনি আরো বলেন, নির্বাচন বানচাল করার শক্তি বিএনপির নেই। খালেদা জিয়ার সাজা হলে বিএনপি দ্বিধাবিভক্ত-ত্রিধাবিভক্ত হবে।
মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সহ-সভাপতি আবু আহমেদ মন্নাফী, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী ও আবদুল হক সবুজ, সাংগঠনিক সম্পাদক  হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ